সদ্য সংবাদ :
বিনোদন

মোটরবাইক ফেস্টিভ্যাল গানে মাতাবেন মিলা

Published : Monday, 2 October, 2017 at 8:20 PM
স্টাফ রিপোর্টার: জনপ্রিয় পপ সঙ্গীতশিল্পী মিলা প্রায় নিয়মিতই লাইভ কনসার্টে পারফর্ম করেন। তবে এই প্রথম তিনি মোটরবাইক ফেস্টিভ্যালে গান করবেন। আগামী ৫, ৬ ও ৭ অক্টোবর বন্দর নগরী চট্টগ্রামে ৩ দিনব্যাপী ‘পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যাল ২০১৭’ অনুষ্ঠিত হবে। সেখানে শো-এর দ্বিতীয়দিন ৬ অক্টোবর মিলা গেয়ে শোনাবেন তার জনপ্রিয় গানগুলো।

বিশ্বের অনেক দেশেই মোটরবাইক ফেস্টিভ্যাল হয় নিয়মিত। কিন্তু আমাদের দেশে এমনটা খুব একটা দেখা যায় না। তবে দেরিতে হলেও এবার সেই উদ্যোগটি নিয়েছে যৌথভাবে উইজার্ড শোবিজ এবং বিডি মোটর সাইক্লিস্ট। দেশে প্রথমবারের মতো এই দুই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি আয়োজন করতে যাচ্ছে ‘পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যাল ২০১৭’।

‘পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যাল ২০১৭’-এর ইভেন্ট পার্টনার হিসেবে আছে রেড কার্পেট এবং পিটুপি কমিউনিক্যাশন। আর অনলাইন নিউজ পার্টনার হিসেবে আছে ‘নিউজজি২৪’।

অনুষ্ঠান সম্পর্কে উইজার্ড শোবিজের কর্ণধার আরিফুজ্জামান রাসেল বললেন- ‘চট্টগ্রামের জি ই সি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য ৩ দিনের এই ফেস্টিভ্যালে থাকবে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মোটরবাইক প্রদর্শনী, মোটর র‍্যালি, স্টান্ট শো, ডিজে এবং জনপ্রিয় কয়েকটি ব্যান্ডের লাইভ মিউজিক। এলআরবি এবং আইয়ুব বাচ্চুর পাশাপাশি মিলা আমাদের সঙ্গে থাকায় আমি নিজেদের ধন্য মনে করছি। এছাড়া চট্টগ্রামের বেশ কয়েকটি লোকাল ব্যান্ডকেও পারফর্ম করতে দেখা যাবে প্রতিদিন। আশা করছি সবকিছু মিলিয়ে ফেস্টিভ্যালে আসা দর্শকরা আমাদের এই আয়োজন বেশ উপভোগ করবেন।’

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এল//





সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close