সদ্য সংবাদ :
অর্থ ও বাণিজ্য

পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যালের জমজমাট সমাপ্তি

Published : Monday, 9 October, 2017 at 6:22 PM
স্টাফ রিপোর্টার: বন্দর নগরী চট্টগ্রামে ৩দিন ব্যাপী ‘পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যাল ২০১৭’-এর সমাপনী অনুষ্ঠিত হলো ৭ অক্টোবর। বিকেল ৪টা ৩০ মিনিটে ৩ দিনব্যাপী বেশ সফলভাবে হওয়া এই ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করা হয় জিইসি কনভেনশন হলের মিলনায়তনে। নগরের জিইসি কনভেনশন সেন্টারে প্রথমবারের মতো আয়োজিত ৫ অক্টোবর এই ফেস্টিভ্যালের উদ্বোধন ঘোষণা করেছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোঃ মিজানুর রহমান। 

কাল সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চিটাগাং খুলশী ক্লাব লিমিটেড এর প্রেসিডেন্টনিয়াজ মোর্শেদ এলিট। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গিয়াসউদ্দিন ফয়সাল,প্রেসিডেন্ট, জুনিয়র চেম্বার,চট্টগ্রাম; মোহাম্মদ মহসীন,ভাইস চেয়ারম্যান পিএইপি ফ্যামিলি; রাইসুল উদ্দীন সৌকত,চেয়ারম্যান, এলবিয়ন গ্রুপ; আকতার পারভেজ,ম্যানেজিং ডিরেক্টর,পিএইচপি অটোমোবাইলস; শিহাব মালেক,নির্বাহী সম্পাদক, দৈনিক আজাদী; জসিমউদ্দীন আহমেদ,প্রেসিডেন্ট,বাংলাদেশ মানবাধিকার কমিশন,চট্টগ্রাম মেট্রোপলিটন; আরিফুজ্জামান রাসেল,সিইও, উইজার্ড শোবিজ এবং আবু বকর সাহেদ (শান), চেয়ারম্যান এন্ড সিইও- রেড কার্পেট ও এক্সিকিউটিভ ডিরেক্টর- পিটুপি কমিউনিকেশনস।

স্মিতা চৌধুরীর উপস্থাপনায়অনুষ্ঠানেপ্রধান ও বিশেষ অতিথিদের পাশাপাশি আয়োজক বিডি মোটরসাইক্লিস্ট, উইজার্ড শোবিজ, টাইটেল স্পন্সর পাঠাও, ইভেন্ট পাওয়ার্ড বাই পিএইচপি ফ্যামিলি এবং পিএইচপি অটোমোবাইলস, ইভেন্ট পার্টনার পিটুপি কমিউনিক্যাশন এবং রেড কার্পেট এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা একে একে বক্তব্য রাখেন। সবাই এই সফল মোটরবাইক ফেস্টিভ্যাল আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান এবং বলেন ভবিষ্যতে তারা এরকম আয়োজন আরো দেখতে চান। 

আয়োজক উইজার্ড শোবিজের সিইও আরিফুজ্জাম রাসেল বলেন- ‘প্রথমবারের মতো চট্টগ্রামে এমন একটি উদ্যোগ নেয়া হলেও এটাই শেষ নয়। নিয়মিতই এই ফেস্টিভ্যাল আয়োজন করা হবে বন্দর নগরী এবং ঢাকাসহ দেশের অন্যান্য বিভাগে।’

অনুষ্ঠান শেষে সন্ধ্যায় জনপ্রিয় ব্যান্ড এলআরবি জমজমাট এক কনসার্টের মাধ্যমে সবাইকে মাতিয়ে তোলে। তার আগে চট্টগ্রামের ব্যান্ড ‘আসওয়াদ’ পারফর্ম করে। 
‘পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যাল ২০১৭’-এর টাইটেল পার্টনার ‘পাঠাও’। মিডিয়া পার্টনার হিসেবে ছিল ‘নিউজজি২৪’, বাংলাদেশ প্রতিদিন, দৈনিক আজাদি, রেডিও টুডে এবং সিসিএল। ইভেন্ট পার্টনার হিসেবে ছিল  রেড কার্পেট এবং পিটুপি কমিউনিক্যাশন।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম/এলএল//






সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close