সদ্য সংবাদ :
খেলা

সাকিব-সাব্বিরের অর্ধশতকে বাংলাদেশের সংগ্রহ ২৫৫

Published : Thursday, 12 October, 2017 at 9:00 PM
স্পোর্টস ডেস্ক: ওয়ানডে সিরিজের আগে ডুমিনি-এবি ডি ভিলিয়ার্সদের নিয়ে গড়া একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ। এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করে ৪৮.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৫৫ রান করে বাংলাদেশ। লিটন-সৌম্যর ব্যর্থতার দিনে সাকিব-সাব্বিরের অর্ধশতকে এ সংগ্রহ গড়েছে সফরকারীরা।

লক্ষ্য খেলতে নেমে আফ্রিকার সংগ্রহ ৬ ওভার শেষে বিনা উইকেটে ৩২ রান। চোট থেকে পুরোপুরি সেরে না উঠায় প্রস্তুতি ম্যাচে খেলেননি তামিম ইকবাল। উদ্বোধন করতে নেমে বরবারের মতো এদিনও ব্যর্থ সৌম্য। ১ রানে স্লিপে সহজ ক্যাচ দিয়েও বেঁচে যাওয়া এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত ফিরেছেন ৩ রান করে। ৩১ বলে ইমরুল কায়েস খেলেন ২৭ রানের ইনিংস।

অফ স্টাম্পের অনেক বাইরের বলে ক্যাচ দেন লিটন (৮)। এরপর শর্ট বলে পুল করতে গিয়ে ডিপ মিডউইকেটে ক্যাচ দেন মুশফিক। আউট হন ২২ রান করে। ৬৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়া বাংলাদেশকে টেনে তুলেন সাকিব ও মাহমুদউল্লাহ। দুই জনে ৬০ বলে গড়েন ৫৭ রানের জুটি। ব্যক্তিগত ২১ রান করে মাহমুদউল্লাহ ফিরেন এলবিডব্লিউ হয়ে। এরপরই সাকিব-সাব্বির গড়েন ৭৬ রানের জুটি। সাকিব ফিরেন ৬৭ বলে ৬৮ রান করে। এরপর দুটি চার ও তিন ছক্কায় ৫৪ বলে ৫২ রানের ইনিংসে খেলে ফেরেন সাব্বির।

২৩ বলে ফিরেন ১২ রান করে ফেরেন নাসির। শেষ দিকে মাশরাফির ১৭ রানে আড়াইশ ছাড়ায় বাংলাদেশের সংগ্রহ। তবে ১১ বল বাকি থাকতেই শেষ হয়ে যায় টাইগারদের ইনিংস। 


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এলএল//




খেলা পাতার আরও খবর


  • সম্পাদক : শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close