সদ্য সংবাদ :
বিনোদন

বাহবা কুড়াচ্ছেন পরীমণি

Published : Sunday, 31 December, 2017 at 4:49 PM
বিনোদন ডেস্ক : কথায় আছে, যে পাখি উড়তে জানে তার ডানা ঝাঁপটানো দেখলেই বোঝা যায়। ঠিক এই প্রবাদ বাক্যটাই যেন মিলে যাচ্ছে 'স্বপ্নজাল'-এর ট্রেলারের সাথে। বিশেষ করে এই ট্রেলারে হালের আলোচিত অভিনেত্রী পরীমণিকে যে লুকে দেখা যাচ্ছে তা সত্যিই প্রশংসানীয়। এ যেন নিজের গণ্ডি ভেঙে নতুন এক পরীকে পাওয়া গেল। কেউবা আবার বলছেন, পরী সত্যি সত্যি এবার ডানা মেলবে। সম্প্রতি তার 'আন্তরজ্বালা' মুক্তি পায়। এরই ধারাবাহিকতায় নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে 'মনপুরা' খ্যাত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত 'স্বপ্নজাল'। আর এতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন পরীমণি। 

বেঙ্গল উচ্চাঙ্গ সঙ্গীত উৎসব-২০১৭ এর শেষ দিনে গতকাল শনিবার বেঙ্গল ক্রিয়েশন্সের স্টল থেকে ‘‘স্বপ্নজাল’ ছবির ট্রেলার প্রকাশ করা হয়। আর প্রকাশের পরপরই চারদিক থেকে বাহবা পাচ্ছেন পরীমণি। ট্রেলারে কখনো তাকে অশ্রু ঝরাতে, কখনো ভালোবাসার ছোঁয়া দিতে, আবারও কখনো একাকী নির্জন নদীর তীরে বসে থাকতে দেখা যাচ্ছে। হাসি-কান্না, সুখ-দুঃখ সবমিলিয়ে গতানুগতিক চরিত্রের বাইরে স্বপ্নজালে একাবারে নতুনভাবে দেখা যাবে পরীকে। এক কথায় নতুন বছরে দর্শকদের সামনে নতুন রূপে হাজির হচ্ছেন পরীমণি- এমনটাই আলোচনা হচ্ছে চারদিকে।

এদিকে, ইউটিউবে ট্রেলার প্রকাশের পর ছবিটি নিয়ে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ তো 'স্বপ্নজাল'কে ২০১৮ সালের 'সেরা ব্লকবাস্টার' সিনেমা হবে বলেও ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন।
 
একজন লিখেছেন, ''নায়ক-নায়িকাদের দরকার একটা সুন্দর ক্যারেক্টার, আর ভাল গল্পের স্ক্রিপ্ট। অবাক হয়েছি পরীকে দেখে... প্রাণবন্ত আর মুগ্ধতা ফুটিয়ে তুলেছে মেয়েটা। দোয়া রইল।''

আরেকজন লিখেছেন, ''গতানুগতিক বস্তা পচা চলচ্চিত্রের ভিড়ে প্রতিবাদ হিসেবে সব ধরনের দর্শকদের দেখা ও উপভোগ করার উপযোগী ব্যতিক্রমধর্মী চলচ্চিত্রের উজ্জ্বল দৃষ্টান্তরূপে স্বপ্নজাল হবে ২০১৮ সালের শ্রেষ্ঠ ছবি, পরীমণি হবে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী এবং গিয়াসউদ্দীন সেলিম হবেন শ্রেষ্ঠ পরিচালক। জয় স্বপ্নজাল, জয় সুস্থ চলচ্চিত্র। ধ্বংস হোক অসুস্থ ও কুরুচিপূর্ণ চলচ্চিত্রগুলো, ধ্বংস হোক সস্তা চলচ্চিত্র নির্মাতাগণ।''

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম // এম.আর //



বিনোদন পাতার আরও খবর


সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close