সদ্য সংবাদ :
জাতীয়

মিঠুন হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে সড়ক অবরোধ চলছে

Published : Saturday, 6 January, 2018 at 12:01 PM
খাগড়াছড়ি প্রতিনিধি: ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সংগঠক মিঠুন চাকমাকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে। শনিবার সকাল থেকে এ অবরোধ শুরু হয়েছে।

অবরোধের কারণে সকাল থেকে খাগড়াছড়িতে অভ্যন্তরীণ ও দূর পাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে অবরোধের সমর্থনে সংগঠনটির নেতাকর্মীদের কোথাও কোনো পিকেটিং করতে দেখা যায়নি। সকালে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী নৈশকোচগুলো পুলিশ প্রহরায় শহরে প্রবেশ করেছে। এছাড়া গুরুত্বপূর্ণ স্থানে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

বুধবার সকালে জেলা শহরের অপর্না চৌধুরী পাড়ার বাসার সামনে থেকে ডেকে নিয়ে স্লুইচ গেট নামক এলাকায় মিঠুন চাকমাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। মিঠুন প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের অন্যতম সংগঠক ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালেয়ের ভাষাবিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।শুরু থেকে এ হত্যাকাণ্ডের জন্য নব গঠিত ইউপিডিএফ-গণতান্ত্রিক সংগঠনকে দায়ী করছে প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//



জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক : শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close