সদ্য সংবাদ :

মিঠুন চাকমা হত্যার ৪ দিন পর মামলা

Published : Sunday, 7 January, 2018 at 3:42 PM
খাগড়াছড়ি প্রতিনিধি:খাগড়াছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) অন্যতম সংগঠক মিঠুন চাকমা হত্যার চার দিন পর অজ্ঞাতমানা ব্যক্তিকে আসামি করে মামলা করেছে পুলিশ। খাগড়াছড়ি সদর থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার খাগড়াছড়ির অর্পণাপাড়ার নিজ বাসার সামনে থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে হত্যা করা হয় মিঠুন চাকমাকে। হত্যার পর থেকে ইউপিডিএফের পক্ষ থেকে নব্য সৃষ্ট ইউপিডিএফ-গণতান্ত্রীকে দায়ী করা হচ্ছে।

মিঠুন চাকমাকে হত্যার প্রতিবাদে শনিবার ও রোববার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে ইউপিডিএফ। অবরোধে হামলা, আগুন ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। অবরোধকালে রোববার সকালে খাগড়াছড়ির গিরিফুল এলাকায় দুটি টমটমে আগুন দেওয়া হয়। এ ছাড়া পানছড়ি সড়কে টায়ারে আগুন দেয় অবরোধকারী।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//



পাতার আরও খবর


  • সম্পাদক : শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close