সদ্য সংবাদ :
বিনোদন

শিল্পী নকুল কুমারের ২ সহশিল্পী নিহত

Published : Friday, 12 January, 2018 at 4:17 PM
ফরিদপুর  প্রতিনিধি:ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মাইক্রোবাস দুঘর্টনায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার আজীমনগর ইউনিয়নের ব্রাক্ষণপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - নকল কুমারের সংগীত দলের সহশিল্পী অহিদউদ্দিন সুজাত (৩৮) ও মোশাররফ হোসেন (৩৭)। আহত দীপক ও নিমাইকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে


হাসপাতালের চিকিৎসক অর্জুন কুমার বলেন, আহতদের মধ্যে দীপকের অবস্থা আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজ হোসেন জানান, নকুল কুমারসহ কয়েকজন শিল্পী কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করতে ভারতে যান। সেখানে অনুষ্ঠান শেষে বেনাপোল সীমান্ত দিয়ে ঢাকায় ফেরার পথে ভাঙ্গার সূর্যনগরে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হন। তবে শিল্পী নকুল কুমার বিশ্বাস দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসে ছিলেন না।

নকুল কুমার বিশ্বাসের সহশিল্পীরা জানিয়েছেন, আগামী ১৬ জানুয়ারি ভারতে নকুল কুমারের আরেকটি অনুষ্ঠানে গান পরিবেশন করার কথা রয়েছে। সেটি শেষ করে তিনি দেশে ফিরবেন।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//




সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক : হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক : সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৮-৬৬৯৫৯৬, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close