সদ্য সংবাদ :
মিডিয়া

অনলাইন পোর্টালে ভিডিও নিয়ে টিভি চ্যানেল মালিকদের আপত্তি

Published : Monday, 11 March, 2019 at 7:11 PM
স্টাফ রিপোর্টার:  অনলাইন নিউজ পোর্টালে ভিডিও কনটেন্ট আপলোড এবং টকশোর আয়োজন নিয়ে আপত্তি তুলেছে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)। সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে অ্যাটকোর বৈঠকে অনলাইন নিউজ পোর্টালে ভিডিও কনটেন্ট আপলোড নিয়ে আপত্তি তোলেন অ্যাটকোর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু।


ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অনলাইন নিউজ পোর্টোলগুলো সংবাদের পাশাপাশি সংশ্লিষ্ট ভিডিও কনটেন্ট আপলোড এবং টকশোর আয়োজন করে আসছে। কিন্তু তথ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে এসব নিয়ে আপত্তি তুলেন অ্যাটকোর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু।

তিনি বলেন, বিভিন্ন পোর্টাল, যেহেতু আমাদের পলিসি হয়নি। পোর্টালগুলো, পত্রিকাগুলো, নিউজ পোর্টাল করছে, টেক্সট পোর্টাল করছে কোন আপত্তি নাই। কিন্তু আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করছি কিছু কিছু পত্রিকার পোর্টাল ভিডিও কনটেন্ট আপলিঙ্ক করছে, টকশোর আয়োজন করছে। সেগুলো আমরা মনে করি কোনভাবেই বৈধতার মধ্যে পড়ে না। সম্প্রচার নীতিমালায় এই জিনিষগুলো পরিষ্কার করার জন্য আমরা মন্ত্রীকে অনুরোধ করেছি।

মোজাম্মেল বাবু বলেন, আইপি টিভির নামে যে নৈরাজ্য চলছে সেগুলোর ব্যাপারে তথ্যমন্ত্রী নজর দিবেন বলেছেন।

সভায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, তথ্যসচিব আবদুল মালেক, বাংলাদেশ কমিউনিকেশন্স স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের (বিসিএসসিএল) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং অ্যাটকো প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close