সদ্য সংবাদ :
বিনোদন

আইয়ুব বাচ্চুর এলআরবি সঙ্গে যুক্ত হলেন বালাম

Published : Friday, 5 April, 2019 at 8:36 PM
স্টাফ রিপোর্টারদক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় রক ব্যান্ড ‘লাভ রান্স ব্লাইন্ড’ (এলআরবি) এর ২৮তম জন্মদিন আজ। গেল ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ব্যান্ডটির প্রতিষ্ঠাতা জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু। তাকে হারানোর পরও ব্যান্ডের অন্যান্য সদস্যরা বাঁচিয়ে রাখতে চেয়েছেন ব্যান্ডটিকে। কিছুদিন আইয়ুব বাচ্চুর ছেলে তাজোয়ার কে দেখা গেছে ভোকাল হিসেবে।

আজ শুক্রবার এলআরবির ২৮তম জন্মদিনে আইয়ুব বাচ্চু নেই। এই দিনটিতে এলআরবির সঙ্গে যুক্ত হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বালাম। এখন থেকে এলআরবির ভোকাল তিনি। রাজধানীর ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে এলআরবির জন্মদিনের অনুষ্ঠান থেকেই ঘোষণা করা হয়, এখন থেকে এই ব্যান্ডের ভোকাল বালাম।


এই অনুষ্ঠানের উপস্থিত ছিল ব্যান্ডটির সদস্যরা। আরও উপস্থিত ছিলেন ফুয়াদ নাসের বাবু, এলিটা করিম প্রমুখ। ভোকাল হিসেবে বালামের নাম ঘোষণা করার পর। এলআরবির জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

বালাম বলেন, ‘এলআরবি একটা বড় নাম। সবাই মনে রাখবে এই ব্যান্ডটিকে। আমাদের লিজেন্ড বাচ্চু ভাই। আপনাদের কাছে অনুরোধ, কেউ আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব না। আমি বালাম কোনো দিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারব না। আমি চেষ্টা করবো এলআরবিকে সাপোর্ট দিনে। আপনাদের ভালোবাসা চাই। ’

এলআরবির ম্যানেজার শামীম বলেন, ‘বাচ্চু ভাই আমাদের ছেড়ে চলে গেছেন। আমরা আমাদের ব্যান্ডটিকে চালু রেখেছি। বাচ্চু ভাইয়ের ভালোবাসা নিয়েই এগিয়ে যাচ্ছি আমরা। উনি হয় তো ফিজিক্যালি নেই আমাদের মাঝে, কিন্তু উনার সব কিছুই আছে আমাদের সঙ্গে। আজ থেকে আনুষ্ঠানিকভাবে বালাম আমাদের সঙ্গে যুক্ত হলেন। ’

১৯৯০ সালের আজকের দিনে ব্যান্ডটি যাত্রা শুরু করে। আজ ২৮ বছর শেষ করে ২৯ বছরে পা রাখল এলআরবি। জানা যায়, আইয়ুব বাচ্চুর সাথে টুটুল, জয় এবং স্বপন ব্যান্ডের প্রতিষ্ঠাকালীন সময়ে সহ-সদস্য হিসেবে যোগ দিয়েছিলেন।

এলআরবি ১৯৯২ সালে ‘এলআরবি ১’ এবং ‘এলআরবি ২’, বাংলাদেশের প্রথম ডবল অ্যালবাম প্রকাশ করেছিল। তাদের তৃতীয় অ্যালবাম ‘সুখ’ (১৯৯৩) তাদের দেশে আরও বাণিজ্যিক সাফল্য পেতে সাহায্য করেছিল এবং ‘চলো বদলে যায়’ গানটি তুলে ধরেছে। তাদের জনপ্রিয়তা হিট অ্যালবাম ‘তবুও’ (১৯৯৪), ‘ঘুমন্ত শহর’ (১৯৯৫) ইত্যাদি।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close