সদ্য সংবাদ :

অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত ৩

Published : Saturday, 13 April, 2019 at 4:11 PM
সিরাজগঞ্জ প্রতিনিধি: ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কয়েলগাঁতী এলাকায় শনিবার দুপুর পৌনে দুইটার দিকে মৈত্রী ট্রেনের ধাক্কায় চালকসহ ভটভটির তিনযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই জন।

নিহতরা হলেন-কামারখন্দ উপজেলার বড়কুড়া গ্রামের মৃত রহম আলীর ছেলে ভটভট চালক সুর্য্য সেখ (৪০), পাকুরিয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৮) ও আব্দুল হামিদের ছেলে নেহার আলী (৩৭)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. আব্দুল হামিম বলেন, কামারখন্দ থেকে গরু বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন সুজনসহ কয়েক ব্যবসায়ী । ভটভটি কয়েলগাঁতী এলাকায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভটভটির চালক সুজন মিয়া ও দুটি গরুরও মৃত্যু হয়। আহত চার ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাদের মধ্যে দুইজন মারা যান।

কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সমনুল হক জানান, হাসপাতাল আনার আগেই একজন এবং হাসপাতালে আনার পর দুজন মারা গেছেন। অন্যদুজনকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম বাংলাদেশ জার্নালকে জানান, নিহতদের মরদেহ পরিবারের লোকজন তাৎক্ষণিক নিয়ে গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক ২৫ হাজার করে অনুদান দেয়া হয়েছে।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 







সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close