সদ্য সংবাদ :

'পহেলা বৈশাখে চার স্তরের নিরাপত্তা'

Published : Saturday, 13 April, 2019 at 8:48 PM
জাহিদুল করিম কচি: পহেলা বৈশাখের দিন আইনশৃঙ্খলা বাহিনীর ৫ হাজার সদস্য মোতায়েনের পাশাপাশি চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে বলে জানিয়েছেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।


শনিবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে তিনটায় নগরের ডিসি হিলে পহেলা বৈশাখের আয়োজন পরিদর্শন শেষে সাংবাদিকদের ব্রিফ্রিংকালে তিনি এ প্রস্তুতির কথা জানান।

আমেনা বেগম বলেন, ইতোমধ্যে নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় নিরাপত্তা বাড়ানো হয়েছে। সন্দেহজনক কিছু দেখলে তল্লাশি করা হচ্ছে। বৈশাখের দিন এ নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হবে।

পহেলা বৈশাখে থাকবে চার স্তরের নিরাপত্তা তিনি বলেন, নগরের সিআরবি ও ডিসি হিলে সবচেয়ে বড় আয়োজন থাকে। সেজন্য এ দুটি জায়গায় আজ (শনিবার) থেকে অতিরিক্ত পুলিশ ছাড়াও সোয়াত টিম, বোম ডিসপোজাল ইউনিট ও গোয়েন্দা বিভাগ কাজ করছে। এছাড়া নগরে প্রায় ১০০টি জায়গায় পহেলা বৈশাখ পালন করা হবে। সেখানেও পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 








সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close