সদ্য সংবাদ :
মিডিয়া

বিটিভির দর্শক সংখ্যা সবচেয়ে বেশি

Published : Wednesday, 24 April, 2019 at 9:08 PM
স্টাফ রিপোর্টার: রাষ্ট্রীয় প্রচার মাধ্যম বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠানের মান নিয়ে সংসদে প্রশ্ন তুললেও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, এখনো দর্শক সংখ্যা ’ভিউয়ার’ বিটিভি’র ই বেশি। সেটি গ্রাম এবং শহর মিলিয়ে বিটিভিরই সবচেয়ে বেশি।

বুধবার একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনে মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমানের সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, দর্শক সংখ্যা, ভিউয়ার বিটিভি’র ই সবচেয়ে বেশি। সেটি গ্রাম এবং শহর মিলিয়ে বিটিভিরই সবচেয়ে বেশি। বিটিভির অনুষ্ঠানের মান এবং খবর পাঠের মান উন্নয়নের জন্য ইতোমধ্যে অনেকগুলো পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মন্ত্রী বলেন, তবে বিটিভির অনুষ্ঠানের মান ঠিক রাখার ক্ষেত্রে বড় প্রতিবন্ধকতা ফরমায়েশী অনুষ্ঠান। বিভিন্ন জন ফরমায়েশী অনুষ্ঠান করার জন্য নানা দেন দরবার তদবির করে থাকেন। আমি দায়িত্ব গ্রহণের পর থেকে ফরমায়েশী অনুষ্ঠান করা, সেটি বন্ধ রাখা হয়েছে।

তিনি বলেন, বিটিভির অনুষ্ঠানের মান উন্নয়নের জন্য আরো অনেক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কিছুদিন পরেই দেখতে পাবেন বিটিভির অনুষ্ঠানের মান খবরের মান অনেক উন্নত হয়েছে।

আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ঢাকায় ৩১ তলা বিশিষ্ট জাতীয় প্রেসক্লাব কমপ্লেক্সের ইতোমধ্যে ভিত্তি প্রস্তার স্থাপন করা হয়েছে। চট্টগ্রামে ১০ তলা বিশিষ্ট প্রেসক্লাব ভবন নির্মাণ করা হয়েছে। বিভিন্ন জেলায় প্রেসক্লাব নির্মাণের ক্ষেত্রে সরকারের থেকে সহায়তা করা হয়েছে। তবে কোন জেলায় যখন প্রেসক্লাব নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয় সরকারে কাছে সহায়তা চাইলে সহায়তা করা হয়।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 








সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close