সদ্য সংবাদ :
বিনোদন

বুধবার সকালে ঢাকায় পৌঁছাবে সুবীর নন্দীর মরদেহ

Published : Tuesday, 7 May, 2019 at 7:51 PM
বিনোদন ডেস্ক: বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী সোমবার দিনগত রাতে না ফেরের দেশে পারি জমান। সিঙ্গাপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার জীবনাবসান হয়েছে। সদ্য প্রয়াত একুশে পদকজয়ী কণ্ঠশিল্পী সুবীর নন্দীর মরদেহ আগামীকাল বুধবার দেশে আনা হচ্ছে। শিল্পীর পরিবার থেকে জানানো হয়েছে, আগামীকাল সকাল ৬টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছাবে সুবীর নন্দীকে বহনকারী বিমান।


সংগীতশিল্পীর পরিবারের পক্ষ থেকে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন তথ্য নিশ্চিত করে আরো জানান, রিজেন্ট এয়ারওয়েজের একটি উড়োজাহাজে সুবীর নন্দীকে দেশে আনা হবে। বিমানবন্দর থেকে তার মরদেহ আনা হবে ২৫সি গ্রিন রোডের গ্রিন ভিউ অ্যাপার্টমেন্টে।

সেখান থেকে বেলা ১১টায় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর মরদেহ নেওয়া হবে রামকৃষ্ণ মিশনে।

দুপুরে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে একুশে পদক পাওয়া সংগীতশিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

দীর্ঘদিন ধরেই কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন সুবীর নন্দী। গেল ১৪ এপ্রিল হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়ায় ওইদিন রাতে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

১৮ দিন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকার পর গত ৩০ এপ্রিল সিঙ্গাপুরে নেওয়া হয় সুবীর নন্দীকে। সিঙ্গাপুরে চিকিৎসা চলাকালে পরপর তিনবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায়ও একবার হার্ট অ্যাটাক হয়েছিলো তার।

অবশেষে মঙ্গলবার (৭ মে) ভোররাত সাড়ে চারটায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুতে সংগীতাঙ্গনে শোক নেমে এসেছে। শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 
               







সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close