সদ্য সংবাদ :
অপরাধ

স্ত্রী-পুত্র-কন্যা কর্তৃক প্রতারিত ও লাঞ্চিত এক বৃদ্ধ

Published : Monday, 13 May, 2019 at 12:48 PM
রাজশাহী প্রতিনিধি: জনৈক্য মোঃ রেজ্উাল আহসান  খোকা বৃদ্ধ রয়সে তার স্ত্রী মোসাঃ হাসনা বেগম,পুত্র রফিক হাসান (লালচাঁদ) ও কন্যা রায়হানা গনকর্তৃক প্রতারিত ও লাঞ্চিত হয়ে এখন অসহায় অবস্থায় দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। 
 
ঘটনার বিবরনে জানা যায় মোঃ রেজাউল আহসান  (খোকা) পৈত্রিক সূত্রে রাজশাহীর বিসিক শিল্প নগরীতে অবস্থিত ”খাজা আহম্মেদ সিল্ক উইভিং ফ্যাকটরী ” নামক শিল্প প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী হন। অতপর গত ২৫/০৪/২০১৮ ইং তারিখে উক্ত রেজাউল আহসান (খোকা) এর স্ত্রী,পুত্র ও কন্যা ৩০০/-টাকা নন জুডিশিয়াল স্ট্যাম্পে অংশীদার রৃদ্ধির ”সমঝোতা চুক্তি নামা” কতিপয় শর্ত স্বাপেক্ষে, উক্ত প্রতিষ্ঠানের শেয়ার বন্টন দেখাইয়া এক চুক্তিপত্র সম্পাদন করে উহাতে রেজাউল আহসান (খোকা) সহ প্রত্যেকে স্বাাক্ষর করেন । অতপরঃ উক্ত রেজাউল আহসান (খোকা) এর স্ত্রী,পুত্র ও কন্যা গন ২০০/টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে এক ভেন্ডার এগ্রিমেন্ট সম্পাদন করেন উক্ত ”ভেন্ডার এগ্রিমেন্ট” শিরোনামে এক দলিল সম্পাদন করেন এবং উহাতে রেজাউল আহসান  খোকা এর স্বাক্ষর গ্রহন করেন এবং তাহারা প্রত্যেকে  উক্ত ”ভেন্ডার এগ্রিমেন্ট” এ স্বাক্ষর করেন । উক্ত অংশীদার বৃন্দের ”সমঝোতা চুক্তি নামা” ও  ”ভেন্ডার এগ্রিমেন্ট” এর  শর্তা অনুসারে রেজাউল আহসান  (খোকা) উক্ত প্রতিষ্ঠানের ৪০% শেয়ার পাইবেন এবং মোসাঃ হাসনা বেগম,রফিক হাসান ও মোসাঃ রায়হানা যথাক্রমে ৩০%,২০% ও ১০%  শেয়ার পাইবেন। উক্ত চুক্তিনামা ও এগ্রিমেন্টে আরও শর্ত থাকে  যে প্রতি মাসের খাওয়া খরচ,চিকিৎসা ও আনুসঙ্গিক খরচ বাবদ  রেজাউল আহসান  খোকা  মাসিক ১০,০০০/-(দশ হাজার) টাকা করে পাবেন । উক্ত টাকা প্রতি মাসের ১-৫ তারিখের মধ্যে  রেজাউল আহসান  খোকার ব্যাংক হিসেবে  তার স্ত্রী পুত্র কন্যা গন জমা দিরেন।

কিন্তু চুক্তির শর্ত সমূহ পালন করে  রেজাউল আহসানের স্ত্রী,পুত্র কন্যা  রেজাউল আহসানের দূরবহারসহ শারিরিক মানসিক কষ্ট করতে শুরু করে। বর্তমানে রেজাউল আহসান  খোকা  মানুষের ও বিভিন্ন সংস্থার কাছে অভিযোগ দিয়েও কোন বিচার পাচ্ছেন না।       
   


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 
               







সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close