সদ্য সংবাদ :
আন্তর্জাতিক

অভিনেত্রী থেকে নেত্রী মিমি

Published : Thursday, 23 May, 2019 at 8:34 PM
আন্তর্জাতিক ডেস্ক: প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে লোকসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। তিনি প্রার্থী ছিলেন যাদবপুর থেকে।

লোকসভা নির্বাচনে তৃণমূলের ঘাঁটি হিসেবে মনে করা হতো পশ্চিমবঙ্গকে। অথচ এই ঘাঁটিতে এবার হানা দিলো নরেন্দ্র মোদির বিজেপি। পশ্চিমবঙ্গের প্রায় সব আসনেই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বিজেপি ও তৃণমূলের। এমনকি তৃণমূলের বাঘা বাঘা নেতারাও হারতে বসেছেন। তৃণমূলের এমন ক্রান্তিলগ্নে প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে পাশ করেছেন প্রথমবার রাজনীতিতে অংশ নেয়া চিত্রনায়িকা মিমি চক্রবর্তী।



পশ্চিম বাংলার গণমাধ্যমের বরাতে জানা যায়, যাদবপুর থেকে মিমি প্রায় ২ লাখ ২২ হাজার ৪৯৯ ভোটে জিতেছেন। মিমির প্রাপ্ত ভোট ৫ লাখ ৬৪ হাজার ৯১৯টি।

তার বিপক্ষে দাঁড়ানো বিজেপি প্রার্থী অনুপম হাজরা পেয়েছেন ৩ লাখ ৪২ হাজার ৪২০ ভোট। অন্যদিকে বামেদের প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য্য পেয়েছেন ২ লাখ ৫৪ হাজার ১৭৩ ভোট।



টলিউডের শীর্ষ নায়িকাদের একজন মিমি। মমতা ব্যানার্জীর আহ্বানেই নাম লিখিয়েছিলেন রাজনীতিতে। আর প্রথমবার নির্বাচনে নেমেই রীতিমত বাজিমাৎ করলেন এই নায়িকা।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 
               






আন্তর্জাতিক পাতার আরও খবর


  • সম্পাদক : শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close