সদ্য সংবাদ :
জাতীয়

২ দিনের আল্টিমেটাম শ্রমিক নেতাদের

Published : Friday, 24 May, 2019 at 8:55 PM
স্টাফ রিপোর্টার: আগামী ২ দিন অর্থাৎ ২০ রোজার মধ্যে বেসিকের সমপরিমাণ ঈদ বোনাস ও মে মাসের মজুরিসহ সব বকেয়া দেওয়া না হলে শিল্পাঞ্চলগুলোতে কঠোর কর্মসূচি দেয়া বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়নের নেতারা।


শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিকদের বেতন-বোনাসের দাবিতে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের উদ্যোগে শ্রমিক সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়।

এসময় গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি শ্রমিকনেতা অ্যাডভোকেট মন্টু ঘোষ বলেন, গার্মেন্ট মালিকরা শ্রমিকদের বেতন-বোনাস না দিয়ে কানাডা-আমেরিকা-মালয়েশিয়ায় পারি জমান কেনা-কাটা ও ঈদ উদযাপনের জন্য।

সংগঠনের সাধারণ সম্পাদক জলি তালুকদার হুঁশিয়ারি দিয়ে বলেন, ২০ রমজানের মধ্যে বেসিকের সমান ঈদবোনাস ও মে মাসের সম্পূর্ণ মজুরিসহ সব বকেয়া পরিশোধ না হলে শিল্পাঞ্চলগুলোতে কর্মসূচি ঘোষণা করা হবে।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 
               







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক : শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close