সদ্য সংবাদ :

পাষন্ড পিতা হত্যা করেছে তার দুই সন্তানকে

Published : Saturday, 25 May, 2019 at 9:08 PM
শিবলী আবদুল্লাহ, নরসিংদী:  শফিকুল ইসলাম নামে এক পাষন্ড পিতা তার ২ শিশু সন্তানকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ শৌচাগারে ফেলে রেখে দিয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮ টায় নরসিংদী শহরের কাউরিয়াপাড়া মহল্লায়। নিহতরা হচ্ছে- তারিন (১২) ও তাইয়িবা (৪)। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। অপরদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পিতা নামে কলংকিত শফিকুল ইসলামকে পুলিশ গ্রেফতার করলে সে ঘটনার সত্য স্বীকার করেছে।  এমন তথ্য জানিয়েছেন নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ। গতাকল শনিবার দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংএ এই তথ্য জানান তিনি।

পুলিশ সুপার আরো বলেন, শফিকুল ইসলামের কথাবার্তায় নানা রকমের অসঙ্গতি দেখেছি। সে জানিয়েছে পারিবারিক দারিদ্রতা, মেয়েদের লেখাপড়ার খরচ না দিতে পারা, আবদার অনুযায়ী মেয়েদের নতুন জামা দিতে না পারা সবকিছু মিলিয়ে মানসিক হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে প্রথমে ছোট মেয়েকে লঞ্চ ঘাটের একটি টয়লেটে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে বড় মেয়েকে একই টয়লেটে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে চলে যায়। পরে ঘটনাস্থলে এসে তাদের নিজের সন্তান দাবী করলেও তার কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটক করা হয়।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 
               








সম্পাদক : শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, ৯১৩৯২৭৪ হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস: নাসিমন ভবন ( দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন- ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close