সদ্য সংবাদ :
বিনোদন

শিল্পী সংঘের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক নাসিম

Published : Friday, 21 June, 2019 at 11:28 PM
বিনোদন ডেস্ক: টেলিভিশন নাটক ও অনুষ্ঠান অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘ’-এর দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

সংগঠনটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু এবং তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এসএম কামরুল হাসান (রওনক হাসান) ও আনিসুর রহমান মিলন।

এছাড়া অর্থ-সম্পাদক পদে নূর এ আলম (নয়ন), দফতর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম এবং অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার জাতীয় শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা ভবনের নিচতলায় সকাল ৯টা ১৫ মিনিট থেকে বিকাল ৫টা ১৫ মিনিট পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদস্য সংখ্যা ৮১৯ জন হলেও ভোটাধিকার রয়েছে ৬০৬ জনের। নির্বাচনে ভোট কাস্ট হয়েছে ৫১৬টি।

প্রখ্যাত অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী যাকের, সুর্বণা মোস্তফা, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, অপূর্ব, নিশো, মেহজাবিন, সিয়ামসহ অসংখ্যা জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে বেশ উৎসবমুখর পরিবেশে নির্বাচনে ভোট দিতে দেখা গেছে।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







প্রধান সম্পাদক: অরুণ কর্মকার, সম্পাদক: শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক: শংকর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন
ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close