সদ্য সংবাদ :
খেলা

সেমিতে উঠতে ইংল্যান্ডের সংগ্রহ ৩০৫

Published : Wednesday, 3 July, 2019 at 8:57 PM
স্পোর্টস ডেস্ক: রয়-বেয়ারস্টো যেভাবে শুরু করেছিলেন, ইংল্যান্ড সেভাবে শেষ করতে পারেনি। কিউই বোলারদের তোপে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ৩০৫ রান সংগ্রহ করেছে ইংলিশরা। সেমিতে উঠতে হলে আজ জয়ের বিকল্প নেই ইংল্যান্ডের। কারণ ইংল্যান্ডের ঘাড়ে নিশ্বাস ফেলছে পাকিস্তান।

চেস্টার-লি-স্ট্রিটে ইংল্যান্ড ব্যাটিংয়ে নেমে দারুণ সূচনা করে। দুই ওপেনার জনি বেয়ারস্টো ও জ্যাসন রয় ১২৩ রানের জুটি গড়েন। ১৯তম ওভারে নিশামের বলে স্যান্টনারের হাতে ধরা পড়েন রয়। এরপর ৭১ রানের জুটি গড়েন বেয়ারস্টো ও রুট। এর আগের ম্যাচে ভারতের বিপক্ষে সেঞ্চুরি করা জনি বেয়ারস্টো আজও সেঞ্চুরি করেছেন। ১০৬ রান করে আউট হন তিনি। অপর ওপেনার জ্যাসন রয় করেছেন ৬০ রান। ৩১তম ওভারে ফিরে যান রুট। ট্রেন্ট বোল্টের করা এই ওভারের প্রথম বলে উইকেটরক্ষকের হাতে ধরা পড়েন তিনি। এর পরের ওভারেই ফিরে যান বেয়ারস্টো। ম্যাট হেনরির বলে বোল্ড হন তিনি। ৯৯ বলে ১৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৬ রান করেন বেয়ারস্টো।

বেয়ারস্টো ফিরে যাওয়ার পর বাটলারও দ্রুত ফিরে যান। ৩৫তম ওভারে বোল্টের বলে উইলিয়ামসনের হাতে ক্যাচ হন তিনি। ১২ বল খেলে তিনি করেন ১১ রান। বাটলার ফেরার পর ৩৪ রানের জুটি গড়েন মরগ্যান ও স্টোকস। দলীয় ২৪৮ রানে স্যান্টনারের বলে হেনরির হাতে ক্যাচ দিয়ে ফিরে যান স্টোকস। এরপর অধিনায়ক মরগ্যান ফিরে যান ৪২ রান করে। এরপর টেলএন্ডার ব্যাটসম্যানরা মিলে দলের স্কোরটা আরেকটু বাড়িয়ে দেন।

নিউজিল্যান্ডের বোলারদের মধ্যে ট্রেন্ট বোল্ট ২টি, ম্যাট হেনরি ২টি, জেমস নিশাম ২টি, টিম সাউদি; ১টি ও মিচেল স্যান্টনার ১টি করে উইকেট শিকার করেন।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







খেলা পাতার আরও খবর


  • প্রধান সম্পাদক: অরুণ কর্মকার, সম্পাদক: শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক: শংকর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন
    ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close