সদ্য সংবাদ :
অপরাধ

মাগুরায় প্রকাশ্যে ছুরিকাঘাতে তরুণ ক্রিকেটার হত্যা

Published : Sunday, 7 July, 2019 at 6:42 PM
মাগুরা প্রতিনিধি: রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে রিফাত শরীফকে হত্যা ঘটনার রেশ কাটতে না কাটতেই একইরকম ঘটনা ঘটল মাগুরা শহরতলীর শিবরামপুর এলাকার রাস্তায়।

রোববার দুপুরে সেখানে প্রকাশ্যে লিসান (১৮) নামে এক তরুণ ক্রিকেটারকে ছুরিকাঘাতে হত্যা করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় লিসানের বন্ধু দিপু গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

নিহত লিসান আঠারোখাদা ইউনিয়নের মঠবাড়ি এলাকার রফিকুল ইসলামের ছেলে। তিনি সরকারি হোসেন শহীদ কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কলেজ শেষে মোটরসাইকেলে ২ বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয় লিসান। তারা বাটিকাডাঙ্গা এলাকার শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ওই গ্রামের টিপু মিয়ার ছেলে সোহেল তাদের মটর সাইকেল থামিয়ে বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় বাধা দিতে গেলে বন্ধু দিপুও গুরুতর আহত হয়। ঘটনার পরপর তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। লিসানের ওপর হামলার উদ্দেশ্য সম্পর্কে পুলিশ বা এলাকাবাসি সঠিক কোন ধারণা দিতে পারেনি। তবে হামলাকারি সোহেল ও তার পরিবারের সঙ্গে অপরাধ জগতের সংশ্লিষ্টতার অনেক তথ্য জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোহেলের বাবা টিপু এবং চাচা লিপু অতীতে যশোরে বসবাস করতেন। সেখানে বিভিন্ন অপরাধ কর্মের সঙ্গে তারা জড়িয়ে পড়েন। যে কারণে বছর পনের আগে তারা সেখান থেকে লুকিয়ে মাগুরা চলে আসেন। বাড়ি তৈরি বসবাস করছিলেন শিবরাপুর গ্রামেই। কিন্তু এখানেও পরিবারটি নানা বিরোধে জড়িয়ে পড়ে। প্রায়ই বিভিন্ন থানা থেকে পুলিশ তাদের পরিবারের কাউকে না কাউকে আটক করে নিয়ে যায় বলে দেখা যায়।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনার পরপর পুলিশের সবকটি ইউনিটকে একটিভ করা হয়েছে। হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত অপরাধীকে আটক করতে শহর থেকে বেরিয়ে যাবার প্রতিটি পয়েন্ট সিল করে দেয়া হয়েছে। আশা করি খুব শিগগিরই তাকে আটক করা সম্ভব হবে।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস







প্রধান সম্পাদক: অরুণ কর্মকার, সম্পাদক: শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক: শংকর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন
ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close