সদ্য সংবাদ :
মিডিয়া

ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই

Published : Tuesday, 9 July, 2019 at 11:33 AM
স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা ও ভারতে চিকিৎসাধীন ছিলেন।

সোমবার রাত ৯টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে রোববার দুপুরে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়।

লাবলুর পারিবারিক সূত্রে জানা যায়, তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার তাকে কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রোববার দুপুর পৌনে ৩টায় তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

ক্র্যাবের সাধারণ সম্পাদক দীপু সারোয়ার জানান, সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর মরদেহ রাতে বিএসএমএমইউ হাসপাতালের হিমাগারে রাখা হবে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে তার মরদেহ ভোরের কাগজ অফিসের (তার কর্মস্থল) নেয়া হয়। সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর দুপুর ১২টার দিকে সেগুনবাগিচার ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) ও বালাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১টা ৩০ মিনিটে (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে তাকে দাফনের জন্য আজিমপুর কবরস্থানে নেয়া হবে।

ভোরের কাগজের সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু টানা ছয় বার (২০০৯, ২০১০, ২০১২, ২০১৩, ২০১৪ ও ২০১৬ সাল) বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্বপালন করেন।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








প্রধান সম্পাদক: অরুণ কর্মকার, সম্পাদক: শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক: শংকর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন
ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close