সদ্য সংবাদ :
রাজনীতি

ডেঙ্গু-বণ্যায় দেশের অবস্থা ভয়াবহ : ন্যাপ মহাসচিব

Published : Monday, 29 July, 2019 at 1:44 PM
স্টাফ রিপোর্টার: দেশের চলছে ভয়াবহ বণ্যা অন্যদিকে ডেঙ্গু মহামারীদের রুপান্তরিত হচ্ছে, গণপিটুনিতে মারা যাচ্ছে নিরপরাধ মানুষ-সব মিলিয়ে দেশরে অবস্থা ভয়াবহ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

 তিনি বলেন, চলমান পরিস্থিতি মোকাবেলায় ব্যর্থ মন্ত্রী-মেয়রা নিজেদের ব্যর্থতা আড়াল করতে বিরোধী দলের উপর দোষ চাপনোর নোংরা খেলা খেলছে। তাদের মনে রাখা উচিত এই নোংরা খেলা খেলে তাদের ব্যর্থতা যেমন আড়াল করা যাবে না, তেমনই তাদেরও শেষ রক্ষা হবে না।

 

সোমবার বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় মিলনায়তনে লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর পিতা বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব মাওলানা আব্দুস সাত্তার স্মরণে বাংলাদেশ যুব মিশন আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি বলেন, সমাজে আজ ক্রমান্বয়ে ভালো-সুশিক্ষিত মানুষের সংখ্যা হ্রাস পাচ্ছে। মাওলানা আব্দুস সাত্তার সারা জীবন এই সমাজে সুশিক্ষিত মানুষ তৈরীর জন্য কাজ করে গেছেন। নীতি-আদর্শ ও ধর্মীয় শিক্ষায় মানুষ তৈরীর যে ধারা তিনি তৈরী করে গেছেন তা অব্যাহত রাখতে হবে।

 

ন্যাপ মহাসচিব মরহুম আব্দুস সাত্তারের রুহের মাগফেরাত কামনা করে বলেন, দেশে আজ যে শূণ্যতা চলছে তার পূরনে মেধাবী, শিক্ষিত ও যোগ্য ব্যাক্তিদের রাজনীতিতে অংশগ্রহনে অনুপ্রেরনা যোগাতে হবে।

 যুব মিশন সভাপতি কামরুল ইসলাম সুরুজের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি মহাসচিব আবদুল্লাহ আল মামুন, যুগ্ম মহাসচিব এইচ এম রায়হান, যুব মিশনের সাংগঠনিক সম্পাদক মো. শাকিল সরদার প্রমুখ।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close