সদ্য সংবাদ :

বগুড়ায় গুজব প্রতিরোধে পুলিশের লিফলেট বিতরণ

Published : Tuesday, 30 July, 2019 at 8:09 PM
বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলা পুলিশের উদ্যোগে গুজব প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করা হয়েছে। জেলা  শহরের জিরো পয়েন্ট সাতমাথায় পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা সাধারণ মানুষের মাঝে ওই লিফলেট বিতরণ করেন।

 লিফলেটে থাকা জনসচেতনতা মূলক দিকনির্দেশনা জনসাধারণের মাঝে তুলে ধরে পুলিশ সুপার, মঙ্গলবার সকাল ১০ টার সময় লিফলেট বিতরণ কালে তিনি বলেন 'ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনী দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। কারণ গণপিটুনী দিয়ে মানুষ হত্যা করা গুরুতর ফৌজদারি অপরাধ, এবং সঠিক কোনো কিছু না যেনে গুজব ছড়াবেন না, গুজবে কান দিবেন না,কাউকে গুজব ছড়াতে উৎসাহিত করবেন না।

 কাউকে ছেলে ধরা সন্দেহ হলে নিকটস্থ থানা পুলিশকে খবর দিন অথবা জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন করুন। এসময় উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)এস এম বদিউজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজাসহ সকল পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না। এ ছাড়াও বগুড়ার সব উপজেলায় জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ ও মাইকিং করেছে থানা পুলিশ।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close