সদ্য সংবাদ :

বগুড়ায় তিন মাদক ব্যবসায়ী আটক

Published : Tuesday, 30 July, 2019 at 8:19 PM

বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি থানা পুলিশের বিশেষ অভিযানে  গাঁজা ও মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন, আদমদীঘির মাঝিপাড়ার সুকলালের ছেলে শ্রী গৌতম রবিদাস, মালশন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে তারিকুজ্জামান ও নওগাঁর রানীনগরের কামতা গ্রামের তয়েজ উদ্দীনের ছেলে ইসরাফিল।


সোমবার রাতে অভিযান চালিয়ে আদমদীঘির-আবাদপুকুর সড়কের উপর থেকে ১০০গ্রাম গাঁজাসহ শ্রী গৌতমকে আটক করা হয়। এছাড়াও ১০ লিটার চোলাই মদসহ তারিকুজ্জামানকে ও বিহিগ্রাম বাজার থেকে পূর্বের মাদক মামলায় ইসরাফিলকে আটক করা হয়, মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আঃ রাজ্জাক এ প্রতিবেদক-কে বলেন শ্রী গৌতম ও তারিকুজ্জামানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হইয়াছে, আর ইসরাফিলকে গ্রেফতারী পরোয়ানা মূলে আটক করে তাদের আদালতে প্রেরণ করা হইয়াছে।

  

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//









সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close