সদ্য সংবাদ :
বিনোদন

শ্রদ্ধাকে নিয়ে বাহুবলীর ৩৬ সেকেন্ডের চমক

Published : Wednesday, 31 July, 2019 at 12:20 PM
বিনোদন ডেস্কভারতের দক্ষিণের সুপারস্টার প্রভাস। ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় করে এই নামেই এখন পরিচয় তার। অনেক দিন পর আসছে এই অভিনেতার নতুন সিনেমা ‘সাহো’। ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ (২০১৭) মুক্তির পর এই সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন তিনি। আর এই ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

ছবির টিজানে দেখা গেছে এই জুটির জমজমাট রসায়ন। এরপর থেকেই ছবিটি ঘিরে প্রভাসের ভক্তদের আগ্রহের শেষ নেই। সেই আগ্রহে নতুন রঙ ছড়িয়ে মঙ্গলবার মুক্তি পেয়েছে এই ছবির দ্বিতীয় গান ‘ইন্নিসনি’র টিজার।


মাত্র ৩৬ সেকেন্ডের এই টিজারেও জমেছে প্রভাস ও শ্রদ্ধার কেমিস্ট্রি। নতুন যুগের লাভ অ্যানথেম বলা হচ্ছে এই গানকে।

সোমবার এই গানের একটি পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন শ্রদ্ধা কাপুর। ক্যাপশনে লিখে দিয়েছিলেন, ‘এই গান ছুঁয়ে যাবে আপনাদের মন। ছড়িয়ে পড়বে ভালোবাসার জাদু।’

আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে প্রভাস ও অভিনীত ছবি ‘সাহো’। তার আগে হিন্দি, পঞ্জাবি, তামিল, মালয়লাম এবং তেলুগু চারটি ভাষায় মুক্তি পাবে এই গান। গানটি সংগীত করেছেন এবং সব ভাষায় গেয়েছেন গুরু রানধাওয়া।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close