সদ্য সংবাদ :
জাতীয়

গ্যাস সিলিন্ডারের আগুনে বাবা-ছেলেসহ দগ্ধ ৩

Published : Friday, 2 August, 2019 at 6:48 PM
স্টাফ রিপোর্টাররাজধানীর হাজারীবাগে গণকটুলিতে একটি খাবারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন দগ্ধ হয়েছেন। আজ শুক্রবার দুপুরের দিকে দোকানের সিলিন্ডার থেকে গ্যাস লিকেজ হয়ে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- দোকানটির মালিক জয়নাল আবেদীন (৬৫), তাঁর ছেলে মো. শহিদ (৪০) ও কর্মচারী মো. সজীব (২২)। আহত অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

জয়নাল আবেদীনের আরেক ছেলে শাহিন জানান, গণকটুলির একটি বাসায় থাকেন তারা। বাসার পাশে খাবারের দোকান চালান শহীদ। আজ দুপুরে দোকানে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার থেকে গ্যাসের পাইপ ছুটে যায়। এরপর সেখান থেকে গ্যাস বের হতে থাকে। পরে সবাই মিলে পাইপটি ঠিক করে লাগানোর চেষ্টা করেন। এর পরই সেখানে আগুন ধরে যায়। এতে তাঁরা তিনজনই দগ্ধ হন। পরে তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান জানান, শহীদের শরীরের ৪০ শতাংশ, জয়নালের ৬৫ শতাংশ ও সজীবের ৮ শতাংশ দগ্ধ হয়েছে। তিনজনই বার্ন ইউনিটে ভর্তি আছেন।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close