সদ্য সংবাদ :
বিনোদন

ঈদে বঙ্গবিডিতে তারকাবহুল ৮ নাটক

Published : Sunday, 11 August, 2019 at 12:45 PM
স্টাফ রিপোর্টার: বর্ণিল সব আয়োজন নিয়ে সেজেছে টিভি চ্যানেল ও অনুষ্ঠান প্রযোজনা সংস্থাগুলো। সাতদিন ব্যাপি এইসব আয়োজনের মূল আকর্ষণ হিসেবে থাকবে তারকাবহুল নাটক। দেশের জনপ্রিয় প্লাটফর্ম বঙ্গবিডি অরিজিনালও হাজির দর্শক বিনোদিত করার প্রতিযোগিতায়।

প্রতিষ্ঠানটি তৈরি করেছে খন্ড ও ধারাবাহিক সবমিলিয়ে ৮টি নাটক। সেখানে থাকবে আসাদুজ্জামান নূর, তারিন, অপূর্ব. তানজিন তিশার মতো জনপ্রিয় আর সময়ের চাহিদাসম্পন্ন তারকাদের রাজকীয় উপস্থিতি।


বঙ্গবিডি থেকে নির্মিত নাটকগুলো ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে। টেলিভিশনে প্রচার হবার পর নাটকগুলো প্রকাশ করা হবে বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে।

তারমধ্যে শহিদ উদ নবী পরিচালিত ‘কুরবানি’ নামের নাটকটি প্রচার হবে। এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, অর্ষা, মিশু সাব্বির প্রমুখ। ঈদের ২য় দিন প্রচার হবে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘কেস ৩০৪০’। তারকাবহুল এই নাটকে অভিনয় করেছেন অপি করিম, তিশা, অপূর্ব, জয়ন্ত চট্টোপাধ্যায়, শখ, শহিদুল আলম সাচ্চু, রওনক হাসান প্রমুখ।

এনটিভিতে ঈদের ৩য় দিন প্রচার হবে নাটক ‘ডুডুল অব লাভ’। মাহমুদুর রহমান হিমি পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন তানজিন তিশা, ইরফান সাজ্জাদ, সৌভিক প্রমুখ। এই নাটকের রচনা ও প্রযোজনায় আছেন মুশফিকুর রহমান মঞ্জু।

ঈদের ৪র্থ দিন প্রচার হবে ‘এই শহরে’ নামের নাটকটি। আফরান নিশো ও মেহজাবীন জুটির এই নাটকটি পরিচালনা করেছেন আশফাক নিপুণ।

ঈদের ৫ম দিনের নাটক ‘আমাদের সমাজ বিজ্ঞান’। শাফায়াত মুনসুর রানা পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানিয়া আহমেদ, তানজিকা প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন প্রচার হবে হাসান রিয়াজুল পরিচালিত ‘জলছবি’। এতে অভিনয়ের মধ্য দিয়ে বহুদিন পর টিভি নাটকে ফিরলেন অভিনেতা আসাদুজ্জাম নূর। এখানে তার সঙ্গে দেখা যাবে অভিনেত্রী তারিনকে। এটিও প্রচার হবে দুপুর আড়াইটায়।

ঈদের ৭ম দিনে প্রচার হবে ‘সেনোরিতা’ নামের নাটকটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও জাকিয়া বারী মম। নাটকটি পরিচালনা করেছেন তপু খান।

আর বঙ্গবিডি থেকে নির্মিত একমাত্র ধারাবাহিক ‘কুহক’ প্রচার হবে ঈদের দিন থেকে শুরু করে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে। এই নাটকে অভিনয় করতে দেখা যাবে অপূর্ব ও তানজিন তিশা জুটিকে। ধারাবাহিকটি পরিচালনা করেছেন শিহাব শাহীন।

নাটকগুলোর প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু  বলেন, ‘আমরা চেষ্টা করেছি দর্শকের রুচি ও ভালো লাগাকে প্রাধান্য দিয়ে কিছু নাটক নির্মাণের। দেশের সেরা নির্মাতারা আমাদের সঙ্গী হয়েছেন। এসব নাটকে থাকবে নন্দিত ও জনপ্রিয় তারকারা। আশা করছি সবাই নাটকগুলো উপভোগ করবেন।’

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close