সদ্য সংবাদ :
রাজনীতি

গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪

Published : Friday, 23 August, 2019 at 11:08 AM
স্টাফ রিপোর্টারগাজীপুরের শ্রীপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুর ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় ছাত্রলীগের আরও তিন নেতাকর্মী আহত হয়েছেন।


বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় শ্রীপুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অন্যরা হলেন- শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বণিক ও সহসম্পাদক রাসেল শেখ। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকার একটি চায়ের দোকানে জাকিরুল হাসান জিকু ও ছাত্রলীগের কয়েকজন নেতা চা পান করছিলেন।

এ সময় ২৫-৩০ জনের একদল যুবক হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এতে জিকুসহ ছাত্রলীগের ওই তিন নেতা গুরুতর আহত হন।

এ সময় স্থানীয় ব্যবসায়ী ও ক্রেতারা ভয়ে আতঙ্কিত হয়ে ছোটাছুটি করেন। একপর্যায়ে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে আহতদের স্বজনরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ছাত্রলীগ নেতাদের ওপর হামলার খবর পেয়ে শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মণ্ডল বুলবুল, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, আহসান উল্লাহসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে মাওনা চৌরাস্তায় বিক্ষোভ মিছিল করেন দলীয় নেতাকর্মীরা।

মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে জেলা ছাত্রলীগের সহসভাপতি একরামুল হক রনি, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, শ্রীপুর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি ও সাধারণ সম্পাদক রিমনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রীপুর ওসি লিয়াকত আলী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলার কারণ এখনও জানা যায়নি।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম/এফ/








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close