সদ্য সংবাদ :
স্বাস্থ্য

ডেঙ্গুতে আওয়ামী লীগ নেতার মৃত্যু

Published : Sunday, 25 August, 2019 at 12:55 PM
স্টাফ রিপোর্টার: ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ফজলার রহমান মোল্লা নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। শনিবার রাত ১টায় তার মৃত্যু হয়।

ফজলার রহমানের বয়স ৫৫। বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার চরকহলপুর গ্রামে। তার বাবার নাম মৃত ইনজাহের মোল্লা। পরিবারের সঙ্গে ঢাকার বনশ্রী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি পেশায় একজন ব্যাংকার ছিলেন।

ফজলার রহমানের ভাতিজা আলফায়েত নোবেল জানান, ফজলার রহমানের জ্বর হলে ডেঙ্গু টেস্টে পজেটিভ ধরা পড়ে। তাকে ২৩ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন শনিবার রাত ১টায় তার মৃত্যু হয়।

নোবেল জানান, তার চাচা জেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।তিনি বলতলী ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক পদে ছিলেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আইনি প্রক্রিয়া শেষে স্বজনরা রোববার সকালে লাশ নিয়ে গেছেন।

ভয়াবহ ডেঙ্গুতে প্রতিদিনই মৃতের সংখ্যা বাড়ছে। দীর্ঘ হচ্ছে লাশের সারি। প্রতিনিধিদের পাঠানো তথ্যানুযায়ী ২১ আগস্ট পর্যন্ত ডেঙ্গুতে মৃতের সংখ্যা অন্তত ৮৫ জন। যদিও চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২০ আগস্ট পর্যন্ত সরকারি হিসাবে মৃতের সংখ্যা দেখানো হয়েছে ৪৭ জন। একই সময়ে ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা হচ্ছে ৫৭ হাজার ৯৯৫ জন। তবে বেসরকারি হিসাবে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা আরও বেশি হবে বলে জানায় সংশ্লিষ্ট বিভিন্ন সূত্র।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস







সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close