সদ্য সংবাদ :
বিনোদন

রানু মণ্ডলকে সালমানের বিশাল উপহার

Published : Thursday, 29 August, 2019 at 12:33 PM
বিনোদন ডেস্ককথায় বলে, ‘আল্লায় যারে দেয় তারে ছাপ্পর ফাইড়া দেয়’। এই প্রবাদটি যেন ভারতের একসময়ের ভিখারি রানু মণ্ডলের জীবনে অক্ষরে অক্ষরে মিলে গেছে। গান যে তার জীবনকে এভাবে বদলে দেবে সেটা হয়তো কখনও স্বপ্নেও কল্পনা করতে পারেননি রানু। কিন্তু সোশ্যাল মিডিয়ায় রাত গান ভাইরাল হওয়ার পর রাতারাতি বদলে গেছে তার জীবন। হিমেশ রেশমিয়ার ছবিতে প্লে ব্যাকের পর শোনা যাচ্ছে সলমনের 'দাবাং থ্রি' মুভিতেও নাকি প্লে ব্যাকের প্রস্তাব পেয়েছেন রানু। এখানেই শেষ নয়, রানুকে নাকি ৫৫ লক্ষ টাকার একটি ফ্ল্যাটও উপহার দিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান।


এই মুহূর্তে বলিউডের গায়িকাদের মধ্যে হিট লিস্টে আছেন কলকাতার রানাঘাটের রানু মণ্ডল। এবার হয়ত তিনি পাকাপাকি ভাবেই মু্ম্বাইতেই বসবাস শুরু করতে চলেছেন। একই সঙ্গে স্থায়ী হতে চলেছেন হিন্দি সিনেমার জগতেও। কেননা তার গানের সুরে যে মজেছেন খোদ ‘ভাইজান’। আর এটা তো জানা কথাই যে, যার মাথায় সল্লুর আশীর্বাদ থাকে, তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় না।

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল, বিগ বসের ১৩তম সিজনে দেখা যেতে পারে রানু মণ্ডলকে। যদিও এই কোনও এখবরে সত্যতাই সলমন বা রানু মণ্ডল কেউই স্বীকার করেননি।

ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার জন্য 'তেরি মেরি কাহানি' নামে একটি গান গেয়েছেন রানু মণ্ডল। হিমেশের 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে শোনা যাবে এই গান। এর জন্য হিমেশ রানুকে ৭ লক্ষ টাকা পারিশ্রমিক দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: জি ২৪ ঘণ্টা


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close