সদ্য সংবাদ :

বাঞ্ছারামপুরে গ্রামীণ দ্বন্দ্বে গুলিতে প্রাণ গেল যুবকের

Published : Tuesday, 10 September, 2019 at 11:55 AM
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় আরও একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।


সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে।

আহতরা হলেন আবদুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের অলি মেম্বার ও ইকবাল হোসেনের বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্র-শস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা করে।

এ সময় হামলাকারীরা সুমন ও আওয়ালকে গুলি করে। বাকিদের ওপর টেঁটা ও দা দিয়ে কুপিয়ে আহত করা হয়। পরে আহতদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদেরকে ঢাকায় রেফার্ড করা হয়।

হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close