সদ্য সংবাদ :

নরসিংদীতে ডিস ব্যবসাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

Published : Wednesday, 11 September, 2019 at 9:06 PM
নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধকে কেন্দ্র করে রুহুল আমিন (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যাকরেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা সোয়া ১১টার দিকে নরসিংদী পৌর এলাকার পূর্ব ব্রা‏হ্মন্দী মহল্লায় জবা টেক্সটাইলের পাশে এ ঘটনা ঘটেছে। নিহত রহুল আমিন একই মহল্লার বিল্লাল মিয়ার ছেলে। এঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ।  

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, রুহুল আমিন পেশায় একজন রঙ মিস্ত্রী। সম্প্রতি রহুল আমিন স্থানীয় ডিস ব্যবসায়ী সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেন এর নিকট এলাকার ডিস ব্যবসার নিয়ন্ত্রণ দাবী করে। এনিয়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। 

এরই জের ধরে আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে সারোয়ার হোসেনের ছেলে তানজিল, কর্মচারী মনির, স্থানীয় ছোটন ও হৃদয় নামের চারজন রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশে জবা টেক্সটাইল সংলগ্ন মাঠে তাঁকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। ডাক চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তাঁরা পালিয়ে যায়। পরে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. এম এন মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে রুহুল আমিন অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে। তাঁর বুকে, পিঠে,  পাজরেসহ মোট ১০/১২ টি কোপের চিহ্ণ পাওয়া গেছে। হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। 

নিহতের ছোট ভাই আলামিন বলেন, রুহুল আমিন ভাই এলাকায় ডিসের ২/৩ শত সংযোগের দায়িত্ব নিতে চেয়েছিল। এ নিয়ে কয়েকদিন আগে তানজিলদের কর্মচারী মনিরের সঙ্গে ভাইয়ের ঝামেলা হয়েছিল। এ ঘটনার জের ধরেই তারা বাড়ি থেকে ডেকে নিয়ে ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, কি কারনে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত নই। মামলা দায়েরের পর বলা যাবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে উত্তেজিত নিহতের স্বজনদের এলাকাবাসীর হামলায় প্রতিপক্ষের একজন আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাকে ঢাকার কোন হাসপাতালে ভর্তি করা হয়েছে তা জানা যায়নি।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close