সদ্য সংবাদ :
জাতীয়

লক্ষ্মীপুরে পিকআপের ধাক্কায় ২ স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

Published : Friday, 4 October, 2019 at 10:35 AM
লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কলমনগরে পিকআপের ধাক্কায় পার্থ কুমার দাস ও রুপর্ণ দাস নামে দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের তোরাবগঞ্জ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পার্থ কুমার দাস উপজেলার করুনানগর এলাকার ডালিম কুমার দাসের ছেলে। তিনি হাজিরহাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। রুপর্ণ দাস একই এলাকার সত্যজিৎ দাসের ছেলে। তিনিও স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুরগামী মাছবাহী একটি পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পার্থ ও রুপর্ণকে বহনকারী মোটরসাইকেলটির মৃখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ‘নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close