সদ্য সংবাদ :

‘আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে’

Published : Tuesday, 8 October, 2019 at 1:09 PM
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং উপযুক্ত শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আবরারের ঘটনা অত্যন্ত দুঃখজনক এবং মর্মান্তিক। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের উদ্দেশ্য যা-ই থাকুক না কেন তাদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং উপযুক্ত শাস্তি দেয়া হবে।’

আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপির বক্তব্য সম্পর্কে জানতে চাইলে আনিসুল হক বলেন, ‘বিএনপির দায়িত্বজ্ঞানহীন নেতারা সব দুর্ঘটনায় রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন। বিএনপি নেতাদের কর্মকাণ্ড দেশবাসী জানে। ওনারা যে বেসুরা গান গাচ্ছেন এতে জনগণ কান দেবে না। আমরা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। আর বিএনপি এই শাসন নষ্ট করেছিল।’

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close