সদ্য সংবাদ :
বিনোদন

একটি প্যানেল এফডিসিকে জিম্মি করে রেখেছে: শাকিব

Published : Friday, 25 October, 2019 at 10:09 PM
স্টাফ রিপোর্টার: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নামে একটি প্যানেল এফডিসিকে জিম্মি করে রেখেছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার ‌‘কিং খান’ খ্যাত শাকিব খান। শুক্রবার বিকেল ৪টার দিকে এফডিসিতে ভোট দিতে এসে তিনি এ মন্তব্য করেন।


শাকিবকে পেয়ে পুরো এফডিসি যেন আনন্দমুখর হয়ে উঠলো। স্লোগান দিতে দিতে শাকিবকে রিসিভ করেন সবাই। সকাল থেকেই বেশ উত্তেজনা বিরাজ করছে এফডিসিতে। প্রথমদিকে বেশ হট্টগোল বাঁধলেও পরে নির্বাচনের পরিবেশ উৎসবমুখর হয়ে উঠে।

নির্বাচন নিয়ে শাকিব খান বলেন, এফডিসি কারো ব্যক্তিগত সম্পদ নয়। এখানে যা দেখলাম মনে হলো জাতীয় নির্বাচনেও এই ধরনের পরিবেশ সৃষ্টি হয়নি।

শুধুমাত্র ভোটার বাদে অন্য কাউকে এফডিসিতে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। অনেক সিনিয়র চলচ্চিত্র ব্যক্তিত্বকে এফসিডি গেটে হয়রানি করা হচ্ছে। এর পেছনে একটি অসৎ উদ্দেশ্য রয়েছে। যার কারণে আমি পরিচালক সমিতির প্রতিবাদ বিক্ষোভকে সমর্থন জানাচ্ছি- যোগ করেন শাকিব।

তিনি বলেন, এফডিসিতে প্রবেশের নামে এই ধরনের হয়রানি ও হেনস্তা আমার কাম্য নয়। অতীতে এই ধরনের পরিস্থিতি কখনো তৈরি হয়নি। এফডিসিতে আজ নির্বাচনী উৎসবের পরিবর্তে গুমোট অবস্থা বিরাজ করছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।

উল্লেখ্য, সকাল ৯টা থেকে ভোট গ্রহণ চলছে,চলবে বিকাল ৫টা পর্যন্ত। প্রায় সব শিল্পীই এসেছেন ভোট দিতে। চিত্রনায়ক ফারুক, ওয়াসিম, জাভেদ, রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণ, পপি, অনন্ত জলিল, বর্ষা, রোজিনা, নতুন, শাকিবা, তানহা তাসনিয়া, বাপ্পীসহ আরো অনেকেই ভোট দিয়েছেন এরইমধ্যে।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//   









সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close