সদ্য সংবাদ :

মাদক ও জঙ্গী রোধে নীলফামরীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

Published : Saturday, 26 October, 2019 at 10:38 PM
মোঃ সাদিক-উর রহমান শাহ্ (স্কলার): সমাজ থেকে মাদক নির্মূলসহ, জঙ্গী তৎপরতা রোধে সকলকে এক সাথে কাজ করতে হবে। এজন্য জনগণের সাথে পুলিশের সু সম্পর্ক গড়ে তুলে মাদক ও অপরাধীদের সাথে কোন আপোষ না করে প্রশাসনকে নিজ গতিতে এগিয়ে যেতে হবে। আইনের আওতায় আনতে হবে অপরাধী ও তদ্ববিরকারীদের। তবেই সম্ভব হবে অপরাধ নিয়ন্ত্রণ। শনিবার সকালে কমিউনিটি পুলিশ ফোরামের আয়োজনে ও জেলা পুলিশের সহযোগীতায় কমিউনিটি পুলিশিং ডে পালন উপলক্ষে র‌্যালী পরবর্তী আলোচনা সভায় বক্তারা ওইসব কথা বলেন। 

সকালে সদর থানা চত্তর থেকে একটি বর্ণাঢ়্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

নীলফামারী কমিউনিটি পুলিশ ফোরামের আহবায়ক ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার এমপি, পুলিশ সুপার আশরাফ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মির্জা মুরাত হাসান বেগ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: মমতাজুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, কমিউনিটি পুলিশ ফোরামের সদস্য সচীব প্রকৌশলী এএসএম শফিকুল ইসলাম ডাবলু প্রমূখ।

সভা শেষে আগত অতিথিদের সম্মাননা ও শুভেচ্ছা স্মারকসহ চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//   







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close