সদ্য সংবাদ :
রাজনীতি

‘ভুলের তুলনায় সাকিবের শাস্তি বেশি হয়েছে’

Published : Friday, 1 November, 2019 at 12:15 AM
স্টাফ রিপোর্টার: ক্রিকেটার সাকিব আল হাসান যে ভুল করেছে, তার তুলনায় শাস্তি কঠিন হয়েছে বলে দাবি করেছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি। তিনি শাস্তি কমিয়ে তার মতো প্রতিভাবান খেলোয়াড়ের ক্রিকেট ক্যারিয়ার অব্যাহত রাখার সুযোগ দেয়ার জন্য আইসিসির প্রতি অনুরোধ জানিয়েছেন।

এক বিবৃতিতে বৃহস্পতিবার রওশন এরশাদ এ অনুরোধ জানান। ক্রিকেটার সাকিবের পাশে পুরো বাংলাদেশ আছে উল্লেখ করে তিনি বলেন, সাকিব বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক শুধু নন, বিশ্বের এক নম্বর ক্রিকেট অলরাউন্ডার হিসেবে সারা দুনিয়ায় জনপ্রিয় ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশের ক্রিকেট-গৌরবের অন্যতম প্রধান সারথি। কিন্তু দুর্ভাগ্যজনক সংবাদ, আমাদের গৌরবময় এ অবস্থানে যেন ছন্দপতন হল। এ দুঃসময়ে বিসিবি সাকিবের পাশে থাকবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

বিরোধীদলীয় নেতা বলেন, সবাই জানি খেলাধুলার অঙ্গনে জুয়াড়িদের তৎপরতা ব্যাপক। ক্রিকেটের সর্বোচ্চ বিশ্ব সংস্থা আইসিসি দুর্নীতির বিরুদ্ধে অত্যন্ত শক্ত অবস্থান নিয়েছে। সাকিবের মতো প্রতিভাবান খেলোয়াড়দের পেছনে যে জুয়াড়িরা লাগবে, তা স্বাভাবিক। সাকিব তার ভুল স্বীকার করেছেন। কিন্তু এও সত্য, সাকিব ম্যাচ-ফিক্সিংয়ের সঙ্গে জড়িত আইসিসি সে অভিযোগ করেনি। তিনি জুয়াড়িদের প্রস্তাবে সাড়া দেননি কিন্তু নিয়মানুযায়ী তা কর্তৃপক্ষকে অবহিত না করার ভুলটি করেছেন। এ ভুল থেকে শিক্ষা নিয়ে সাকিব আবার ক্রিকেট মাঠে ফিরে আসবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস






রাজনীতি পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close