সদ্য সংবাদ :
খেলা

টি-টোয়েন্টির সর্বকালের সেরা একাদশে সাকিব

Published : Tuesday, 5 November, 2019 at 12:51 PM
স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে একহাজার ম্যাচে পা দেয় ক্রিকেটের এই ছোট্ট সংস্করণটি। এই মাইলফলক উপলক্ষে ১৪ বছরের পথ চলায় সর্বকালের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটে জনপ্রিয় এমনই ক্রিকেটারদের নিয়ে একাদশ প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট ভিত্তিক অনলাইন পোর্টাল ক্রিকটেকার। যেখানে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।


ক্রিকেটীয় ক্যারিয়ারে নিজের সবচেয়ে খারাপ সময় পার করছেন সাকিব। বুকির প্রস্তাব পেয়ে গ্রহণ না করলেও আইসিসিকে না জানানোর অপরাধে ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন তিনি। তবে এসব কিছুর উর্ধ্বেও তার ক্রিকেটীয় ক্যারিয়ার জায়গা করে দিয়েছে এই একাদশে।

ইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষিত ক্রিকটেকারের নির্বাচিত এই একাদশে আছেন ব্রেন্ডন ম্যাককালাম, রোহিত শর্মা, শহিদ আফ্রিদি মালিঙ্গাদের মতো ক্রিকেটাররা

সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ:

রোহিত শর্মা, ব্রেন্ডন ম্যাককালাম (উইকেটরক্ষক), বিরাট কোহলি, সাকিব আল হাসান, ইয়ন মরগান (অধিনায়ক), শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, রশিদ খান, লাসিথ মালিঙ্গা, উমর গুল, ইমরান তাহির।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//   








সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close