সদ্য সংবাদ :

চুয়াডাঙ্গার সুজন কুমারের চিকিৎসার দায়িত্ব নিল আমরা মানুষের জন্য সংগঠন ও হাসানাহ

Published : Tuesday, 5 November, 2019 at 9:35 PM
আরিফ হাসান ( চুয়াডাঙ্গা): চুয়াডাঙ্গার তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জাকির বিশ্বাস কর্তৃক প্রতিষ্টিত আমরা মানুষের জন্য সংগঠন ও অন্য একটি ফেসবুকের গ্রুপ হাসানাহ নামক সংগঠন সড়ক দূর্ঘটনায় আহত চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গিরিশনগর গ্রামের এক হিন্দু যুবককে অপারেশন করার জন্য তার পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়েছে নগদ আড়াই লক্ষ টাকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে এলাকার আর্ত মানতার মূর্ত প্রতিক ওরা ৭১ জন। 


জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জাকির বিশ্বাসের উদ্যোগে গড়ে তোলা আমরা মানুষের জন্য সংগঠন ও অন্য একটি ফেসবুকের গ্রুপ নাসাহান নামক সংগঠনের পক্ষ থেকে পাশ্ববর্তী গিরিশনগর গ্রামের বিমল চন্দ্র সাধু খার ছেলে শ্রী সুজন কুমারের পা অপারেশন করার জন্য নগদ আড়াই লক্ষ টাকা সাহায্য দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সমাজসেবক হায়দার মল্লিক, আমরা মানুষের জন্য সংগঠনের জিয়াউর রহমান মাষ্টার ও গোলাম রসুল,নাসির উদ্দিন,হাসিবুল ইসলাম প্রমুখ। আমরা মানুষের জন্য সংগঠনের প্রতিষ্ঠাতা মানবেতর ফেরীওয়ালা খ্যাত স্কুল শিক্ষক জাকির বিশ্বাস, সময়ের সমীকরণকে বলেন, গত ৬ মাস পূর্বে সুজন কুমার সড়ক দূর্ঘটনায় আহত হয়। তখন নিজের সহায় সম্বল বিক্রি করে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ীতে ফিরে আসে। এরই মধ্যে একদিন অসাবধনতাবশত তার হাত থেকে কেছ ফসকে  পড়ে যান সুমন। ২য় বার একই পা ভেঙ্গে যায়। অর্থ অভাব চিকিৎসা করতে না পেরে নিজ বাড়ীতে যন্ত্রনায় কাতরাচ্ছিল। পরবর্তীতে সুজনের পরিবারের লোকজন আমাকে বিষয়টি জানালে আমি ও ঢাকার রেজানুল কবির সানিন তার ফেসবুক গ্রুপ “হাসানাহ” তে সুজনের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়ে পোস্ট করি। সেখান থেকে প্রাপ্ত ২ লক্ষ ৪৮ হাজার টাকা আজ সুজনের পরিবারের হাতে তুলে দিয়।  তিনি আরো জানান, আমরা মানুষের জন্য সংগঠনের পক্ষ থেকে এ পর্যন্ত মোট ২৭জন অসহায় দুস্থ মানুষের চিকিৎসার জন্য প্রায় ১৫ লক্ষ টাকা তুলে দিয়েছেন। 



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//   








পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close