সদ্য সংবাদ :
অপরাধ

শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৩ কেজি স্বর্ণ আটক

Published : Friday, 8 November, 2019 at 8:11 PM
স্টাফ রিপোর্টার: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুইদিনে সাড়ে তিন কেজি স্বর্ণসহ ৫ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে শুক্রবার ২ কেজি ৫৬০ গ্রাম স্বর্ণ ও ১০টি মোবাইল জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস। আগের দিন বৃহস্পতিবার দুই যাত্রীর কাছ থেকে ১ কেজি স্বর্ণ আটক করা হয়েছে।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার কাস্টমস গোয়েন্দা কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। তারা নজরদারি করতে থাকেন। অভ্যন্তরীণ টার্মিনালে নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে দুপুর সাড়ে ১১টায় মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রী আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলামকে চ্যালেঞ্জ করেন কাস্টমস কর্মকর্তারা। তাদের তল্লাশি করে ২ কেজি ৫৬০ গ্রাম স্বর্ণ ও ১০টি মোবাইল জব্দ করা হয়। উদ্ধার করা পণ্যের আনুমানিক বাজার মূল্য প্রায় ১ কোটি ৩৩ লাখ টাকা। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, বৃহস্পতিবার বিমানবন্দরে গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে ব্যাংকক থেকে আসা থাই এয়ারলাইন্সের যাত্রী জয়নুল আবেদিনকে তল্লাশি করে ৭০০ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। পরে আরেক যাত্রীর কাছ থেকে আরও ৩০০ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। আটককৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। তাদেরকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//   









সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close