সদ্য সংবাদ :
বিনোদন

ঢাকায় আসছেন সালমান-ক্যাটরিনা

Published : Saturday, 30 November, 2019 at 6:21 PM
স্টাফ রিপোর্টার: বিপিএলের সপ্তম আসরের পর্দা উঠবে আগামী ১১ ডিসেম্বর। তবে ম্যাচ শুরুর তিনদিন আগে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর এ আয়োজনে অংশ নেবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। পাশাপাশি বিপিএল মাতাতে আসছেন সংগীতশিল্পী অরিজিৎ সিং। দেশীয় শিল্পীদের মধ্যে থাকবেন মমতাজ ও জেমস।


উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের সপ্তম আসর বিশেষভাবে আয়োজিত হতে যাচ্ছে। বিশেষ এই আসরে থাকছে না কোনো ফ্র্যাঞ্চাইজি। আগামী ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠানটাও বেশ জাঁকজমকপূর্ণভাবেই করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

সালমান-ক্যাট ছাড়াও বলিউড হিরো জন আব্রাহাম, টাইগার স্রফের আসার কথা রয়েছে। কিন্তু বিষয়টি এখনো নিশ্চিত নয়।

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে ২০২০ সালের ১১ জানুয়ারি পর্যন্ত বিপিএলের লিগ পর্বের ৪২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু তালিকায় থাকছে ঢাকা, চট্টগ্রাম ও সিলেট।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close