সদ্য সংবাদ :

নরসিংদীতে স্বামীর দেওয়া আগুনে গৃহবধূর মৃত্যু

Published : Saturday, 21 December, 2019 at 11:19 PM
নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে যৌতুকের টাকা দিতে না পারায় স্বামীর দেওয়া আগুনে পুড়ে যাওয়া খাদিজা আক্তার রুমা (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পাঁচদিন মৃত্যর সাথে পাজ্ঞা লড়ে শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় শনিবার  ওই গৃহবধূর স্বামী বিপ্লব মিয়াকে আটক করে মধাবদী থানা পুলিশ। নিহত খাদিজা আক্তার রুমা নরসিংদী সদর উপজেলার শিলমান্দী গ্রামের কাজল মিয়ার মেয়ে। অপরদিকে বিপ্লব মিয়া মধাবদীর গদাইচর গ্রামের দুলাল মিয়ার ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১৬ ডিসেম্বর সোমবার দুপুরে যৌতুকের টাকার জন্য স্বামীর দেওয়া আগুনে অগ্নিদগ্ধ হয় গৃহবধূ খাদিজা আক্তার রুমা। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খাদিজাকে ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার ভোরে সে মারা যায়। 

নিহত খাদিজার বাবা কাজল মিয়া জানান, প্রায় দেড় বছর আগে মেয়ে খাদিজাকে বিপ্লবের সাথে বিয়ে দেওয়া হয়। তাদের একটি ৭ মাসের কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের ৩ লাখ টাকা জন্য বিপ্লব প্রায় সময় খাদিজার উপর নির্যাতন চালাতো। এক পর্যায়ে টাকা দিতে না পারায় খাদিজাকে হত্যার উদ্যেশে্
‌ পূর্বপরিকল্পিত ভাবে শরীরে কেরসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। 
 
মাধবদী থানার ডিউটি অফিসার এসআই দিদারুল আলম জানান, এব্যাপারে নিহত খাদিজা আক্তার রুমার বাবা কাজল মিয়া বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় স্বামী বিপ্লবকে গ্রেফতার করা হয়েছে। 


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close