সদ্য সংবাদ :
বিনোদন

শুরু হচ্ছে গাঙচিল সিনেমার শেষ লটের শুটিং

Published : Saturday, 1 February, 2020 at 11:56 AM
বিনোদন ডেস্কআবারও শুরু হচ্ছে ‘গাঙচিল’ সিনেমার শুটিং। নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগামীকাল শনিবার থেকে সিনেমাটির শেষ লটের শুরুটি শুরু হতে যাচ্ছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। নির্মাতা জানালেন সিনেমাটির প্রায় সব অভিনেতা-অভিনেত্রীরা শেষ লটের শুটিংয়ে অংশ নিবেন।

এই ছবিতে প্রধান নায়ক-নায়িকা ফেরদৌস ও পূর্ণিমা। এখানে নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন আর নায়িকা পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মীর চরিত্রে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তাকে। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস।

শনিবার সন্ধ্যায় নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘নোয়াখালীতে ছবিটির শুটিং করতে যাচ্ছি। ঢাকা থেকে নোয়াখালির উদ্দেশ্যে যাত্রা শুরু করেছি আমরা। ১ ফেব্রুয়ারি থেকে টানা ৭দিন চলবে শুটিং। এরপর ঢাকায় অল্প কিছু কাজ করলেই ছবির কাজ শেষ হয়ে যাবে।’

‘গাঙচিল’-এর গল্প সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বনামের উপন্যাস থেকে নেওয়া। মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার একটি গ্রামের নাম গাঙচিল। মূলত এ গ্রামের মানুষের জীবনযাত্রার চিত্র নিয়ে উপন্যাসটি রচিত হয়েছে।

এদিকে আজ শুক্রবার সকাল থেকে শাসকষ্টের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ বিষয়ে নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘আমরা শুটিংয়ের জন্য যাত্র শুরুর আগেই হাসপাতালে খোঁজ নিয়েছি, আমাদের মন্ত্রী মহোদয় এখন ভালো আছেন। উনার শ্বাসকষ্ট বেড়ে গিয়েছিলো, প্রেসার বেড়ে গিয়েছিল, এখন সেটা নিয়ন্ত্রণে এসেছে। সবাই উনার জন্য দোয়া করবেন।’


‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়। সিনেমায় অতিথি হিসেবে একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//









সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close