সদ্য সংবাদ :

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত

Published : Tuesday, 4 February, 2020 at 9:37 AM
জাহিদুল করিম কচি: কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। নিহতের নাম ইলিয়াছ প্রকাশ (৪০)।

র‌্যাবের দাবি, নিহত ইলিয়াস ডাকাত দলের সদস্য। তিনি টেকনাফ-২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা। এ সময় ঘটনাস্থল থেকে একটি থ্রি কোয়ার্টার গান, একটি ওয়ান শুটার গান,ও চারটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ১টার দিকে ক্যাম্প এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাবব জানান, টেকনাফ-২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকে সোমবার দিবাগত রাত ১টার দিকে র‌্যাবের একটি দল সাড়াশি অভিযান চালায়। এ সময় ছয়-সাতজন অস্ত্রধারী ডাকাতের সঙ্গে র‌্যাবের গুলিবিনিময় হয়।

এ ঘটনায় ডাকাত ইলিয়াছ গুলিবিদ্ধ হয়। তাকে টেকনাফ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close