সদ্য সংবাদ :
অপরাধ

কোম্পানীগঞ্জে আ’লীগ নেতাকে গলা কেটে হত্যা

Published : Sunday, 9 February, 2020 at 10:20 AM
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ৮নং চরএলাহী ইউনিয়নের চরবালুয়ার ৬নং চরআমজাদ এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদার হোসেন সৌরভকে (৩৬) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন আরও দুজন। তারা হলেন- বাহার মিয়া ও মো. হোসেন।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরআমজাদ এলাকা থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দিদার হোসেন সৌরভ ৬নং ওয়ার্ড চরবালুয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির এএসআই জাকির হোসেন জানান, দিদার হোসেন সৌরভের নিজস্ব বুলডোজার মেশিন ছিল। তার মধ্যে একটি মেশিনের চালক ছিল স্থানীয় চরআমজাদ গ্রামের বাহার মিয়া।

শনিবার রাতে মেশিনের ভাড়ার হিসাব করতে বাহারের বাড়িতে যায় সৌরভ। এর কিছুক্ষণ পর ১০-১২ জনের কালো মুখোশধারী একদল দুর্বৃত্ত বাহারের বাড়িতে হামলা চালায়।

এ সময় তারা ঘরে থাকা সৌরভ, বাহার ও হোসেনকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এর একপর্যায়ে মুখোশধারীরা সৌরভকে টেনেহিঁচড়ে ঘর থেকে উঠানে নিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। এতে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থালে সৌরভের মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, রাত ২টার দিকে চরবালুয়া পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

দুপুরে নিহতের মরদেহ কোম্পানীগঞ্জ থানার মাধ্যমে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস







সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close