সদ্য সংবাদ :

`খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র ফিরে আসবে’

Published : Monday, 10 February, 2020 at 8:53 PM
জাহিদুল করিম কচি: বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে আসবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।


শনিবার নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে গণতান্ত্রিক কর্মকাণ্ড থেকে দূরে রাখতেই কারাবন্দি করে রেখেছে। এই সরকার এক দলীয়ভাবে দেশ শাসন করছে। জনগণ ভোট সেন্টারে যেতে পারে না। আর যে কয়জন ভোট দিতে যায় তাদের ভয় দেখানো হয়। দেশে আইনের শাসন নেই, গণতন্ত্র নেই, ভোটাধিকার নেই।

বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, খালেদা জিয়া মুক্তির আন্দোলন চট্টগ্রাম থেকে শুরু হবে। তাকে আন্দোলনের মাধ্যমে জেল থেকে মুক্ত করা হবে। দেশের জনগণের বিএনপির ওপর আস্থা ও বিশ্বাস আছে। তাদের জনরোষে একদিন এ সরকারের পতন হবে।

কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এম এ নাজিম উদ্দিন, বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম মহানগর বিএপির যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন ও সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বক্তব্য দেন।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাবেক সভানেত্রী বেগম নুরি আরা ছাফা, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, অ্যাড. আবদুস সাত্তার, নাজিমুর রহমান, হারুন জামান, সফিকুর রহমান স্বপন প্রমুখ।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//









সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close