সদ্য সংবাদ :
জাতীয়

মধ্যরাতে দুর্ঘটনার কবলে ইবি শিক্ষার্থীবাহী বাস, আহত ৪

Published : Friday, 14 February, 2020 at 11:51 AM
ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী বহনকারী একটি বাসের সঙ্গে ট্রাকের ধাক্কা লেগে অন্তত ৪০ শিক্ষার্থী আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের কুষ্টিয়া সদর হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, গত বুধবার (১২ ফেব্রুয়ারি) এগ্রি বিজনেস বিষয়ে ফিল্ড ওয়ার্কের জন্য বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এমবিএ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা নওগাঁ যান। ফিল্ড ওয়ার্ক শেষে নওগাঁ থেকে সন্ধ্যার দিকে ‘রাজ মোটরস’ নামে ভাড়ায় চালিত গাড়িতে করে ক্যাম্পাসের উদ্দেশ্যে রওয়ানা হন তারা। রাত আনুমানিক দেড়টার দিকে বাসটি কুষ্টিয়ার বিত্তিপাড়া পার হয়। বাসটির চালক বিত্তিপাড়া থেকে কিছু দূরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে যান। বিপরীত দিক থেকে আরও যানবাহন আসতে দেখে চালক দ্রুত গতিতে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ওভারটেক করতে গেলে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়।

এ সময় বাসটি রাস্তা থেকে ছিটকে গিয়ে পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। অপরদিকে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা ট্রাকটিও পাশের খাদে পড়ে যায়। ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিশ, বিজিবি, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করেন। আহতদের মধ্যে থেকে বাস ও ট্রাকচালকসহ ১২ জনকে কুষ্টিয়া মেডিকেল ও প্রায় ২৮ জনকে অ্যাম্বুলেন্স ও মাহিন্দ্রাতে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের ডেপুটি প্রধান মেডিকেল অফিসার ডা. পারভেজ হাসান জানান, ‘ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার ও ড. মুর্শিদ আলমসহ প্রায় ২৮ জনকে আমরা চিকিৎসা দিয়েছি। এদের মধ্যে কয়েকজন একটু বেশি আহত।’


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close