সদ্য সংবাদ :
বিনোদন

কমিশনার পদে নির্বাচন করছেন তিশা

Published : Thursday, 27 February, 2020 at 1:14 PM
বিনোদন ডেস্ক: কমিশনার পদে নির্বাচন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গেন্ডারিয়া থানার প্রার্থী তিশা। মার্কা ঘুড়ি। সমর্থকদের নিয়ে ভোট চাইতে বাড়ি বাড়ি যাচ্ছেন। চলছে মিছিল, মিটিং। সব মিলিয়ে তিশার সমর্থকরা মিছিল-মিটিং দিয়ে মুখর করে রেখেছেন নির্বাচনী এলাকা।

তিশা কী পারবেন জয়ী হতে? সেই প্রশ্নের উত্তর মিলবে ‘আদা সমুদ্দুর’ নামের নাটকে। রাজনীতি, প্রেম ও বিরহের সমন্বয়ে ‘আদা সমুদ্দুর’ নামক নাটক নির্মাণ করছেন নির্মাতা রাইসুল তমাল।


নাটকটি নিয়ে নির্মাতা রাইসুল তমাল বলেন, ‘মানুষ মানুষে কিছু সম্পর্ক থাকে যা ভাষায় প্রকাশ করা যায়না। কিছু সম্পর্কের কোন নাম হয়না। অনেক সময় একজন নেত্রীর প্রেম, ভালোবাসা ও বিয়ের সময় হয়ে ওঠেনা। রাজনীতিতে হোন নিবেদিত প্রাণ। এই নিবেদিত প্রাণকে নিয়ে অনেকে স্বপ্ন দেখেন।

অনেক সময় এই স্বপ্ন বাস্তবে রুপ লাভ করে আবার অনেক সময় এই স্বপ্ন অধরা থেকে যায়। রাজনৈতিক মারপ্যাঁচে পড়ে অনেকের জীবন চলে যায়। এমন কিছু বিষয় তুলে ধরার চেষ্টা করেছি নাটকটিতে।’

নির্মাতা জানালেন, আগামীকাল শুক্রবার রাত ৮টায় আরটিভিতে ও রাত সাড়ে ৯টায় স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে প্রচার হবে নাটকটি।

নির্মাতা রাইসুল তমালস জানান, আদা সমুদ্দুর’ হলো রাজনীতি, প্রেম ও বিরহের আখ্যান। গল্প অনুযায়ী নাটকে তিনটি গান থাকছে। তিনটি গানই লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। গানগুলোর সঙ্গীতায়োজন করছেন মুশফিক লিটু।


নুসরাত ইমরোজ তিশা ছাড়াও এই নাটকে আরও অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, নিকুল কুমার মন্ডল, তাবাসসুম মিথিলা, দাউদ নূর, শিখা খান মৌ, আনোয়ার হোসেন প্রমুখ।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close