সদ্য সংবাদ :

তিন জেলায় দুর্ঘটনায় নিহত ৬

Published : Wednesday, 25 March, 2020 at 12:32 PM
রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। বুধবার ভোর ছয়টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


প্রতাক্ষদর্শীরা জানায়, ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। এরপর ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং ১৫ জন আহত হন। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, তানোর উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমার (৩৫)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন সূত্র জানায়, ঘটনাস্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন ফায়ার সার্ভিসের কর্মীরা। যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করা হয়। নিহত দুজনই চালক বলে ধারণা করা হচ্ছে।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুজন নিহত হন। আর আহত হন ১০-১৫ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে কুষ্টিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে এক ট্রাকের চালক ও তার সহকারী নিহত হয়েছেন। কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে মিরপুর থানার ওসি আবুল কালাম জানান।

নিহতরা হলেন- মাগুরা সদর উপজেলার দোয়ালী গ্রামের ওবাইদুর রহমানের ছেলে ট্রাক চালক নাবিল হোসেন (৩৮) ও তার সহকারী ইব্রাহিম হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি বলেন, ‘কুষ্টিয়া থেকে ঈশ্বরদীগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।’

লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

অপরদিকে গোপালগঞ্জে আলাদা তিনটি সড়ক দুর্ঘটনায় দুই সাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২৬ জন। মঙ্গলবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা, চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হাবিবুর রহমান। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মোটরসাইকেলে করে গোপালগঞ্জে শহরে ফিরছিলেন হবিবুর রহমান। এসময় মোটরসাইকেলেটি বিজয়পাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে হাবিবুর নিহত হন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ল‌ড়ির পেছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) নামের এক যুবক নিহত ও অপর আরোহী যুবক (২৮) মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসা হয়।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close