সদ্য সংবাদ :

মহানগর ছাত্রলীগ নেতা হীরা উদ্যোগে করোনা সচেতনতামূলক লিফলেট ও দ্রব্যসামগ্রী বিতরণ

Published : Thursday, 26 March, 2020 at 12:30 PM
নজরুল ইসলাম জুয়েল,ময়মনসিংহ: ময়মনসিংহ মহানগর অন্যতম ছাত্রলীগের নেতা এস.এম নাসির উদ্দিন হীরার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এবং প্রাণঘাতী করোনার সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে সচেতনতা বৃদ্ধি এবং বিভিন্ন মসজিদের ইমাম,মুসল্লী,মসজিদের শিক্ষার্থী এবং অসহায় মানুষের মাঝে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক ও সাবান বিতরণ করেন এবং হাত ধোয়ার পানি ও সাবানের ব্যবস্থা করা হয়। এ মাঝে শহরের জনসাধারণের মাঝে ভাটিকাশর,বাঘমারা,চরপাড়া,নয়াপাড়া,মাসকান্দা,চরপাড়া  মেডিকেল হাসপাতালের সামনেসহ বিভিন্ন স্থানে বিতরণ করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা হীরা।

কেন্দ্রীয় নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের কর্মীবান্ধব ছাত্রনেতা এস এম নাসির উদ্দিন হীরা'র তত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক,সাবান, লিফলেট বিতরণ করা হয়েছে নগরীর বিভিন্ন স্থানে  এবং সেই সাথে করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য, পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব সম্পর্কে দিকনির্দেশনা দেওয়া হয়েছে।

এসময় মহানগর ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন হীরা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হোন, নিজে বাচুঁন, পরিবার ও জাতিকে বাচাঁন"।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র জনাব- ইকরামুল হক টিটুর হাত ধরে স্বপ্নের নগরী গড়ার লক্ষে এবং দেশের যেকোনো ক্রান্তি লগ্নে মহানগর  ছাত্রলীগ সবসময় অসহায় মানুষের পাশে থাকে। এবারোও মানবিক এ সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত ছাত্রলীগ সবসময় অসহায়  মানুষের পাশে থাকবে। ময়মনসিংহ শহর ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুল্লাহ আল আরিফ এর সহযোগিতায় সবসময় পাশে আছি আমরা ময়মনসিংহ মহানগর  ছাত্রলীগ। তার এই কাযক্রম চলমান রাখার অঙ্গিকার ব্যাক্ত করেন মহানগর ছাত্রলীগ নেতা এস.এম নাসির উদ্দিন হীরা।



উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিকেল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেওয়া হয়।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close